Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাগ্য ফিরল না কুমিল্লার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আহমেদ শেহজাদ ও মার্লন স্যামুয়েল। ৪৫ ও ৪৬ বলের ইনিংসে দুজনেরই সংগ্রহ ৫২ রার করে। টি-টোয়েন্টি ইনিংসের সাথে যা অনেকটাই বেমানান। নির্ধারিত ২০ ওভারে মাত্র ৫ উইকেট হারালেও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সংগ্রহ তাই মাত্র ১২২। মাত্র সৌম্য সরকারের উইকেটটি হারিয়ে আয়েশি ভঙ্গিতেই লক্ষ্যে পৌছে যায় রংপুর রাউডার্স। আহমেদ শাহজাদ ৫২* ও মোহাম্মাদ মিথুন অপরাজিত থাকেন ৪৫ রানে।
শোহজাদ-স্যামুয়েলেরই বা দোষ দেবেন কিভাবে। পাওয়ার-প্লের ৬ ওভারে মাত্র ২১ রান যোগ করে ফেরেন দুই ওপেনার লিটন দাশ ও ইমরুল কায়েস। এমন ভগ্ন দশায় ইনিংসটাকে গুছিয়ে নিতেও তো একটু সময় লাগে। তবে উইকেটে থিতু হওয়ার পর শেষ দিকে যে ঝড়টা প্রয়োজন ছিল সেটাই করতে পারেননি তারা। ৪ ওভারে ২৭ রানে ২ উইকেট নিয়ে সফল বোলার রুবেল হোসেন। ২ ওভারে ৭ রান দিয়ে ১ উইকেট নেন সোহাগ গাজী।

সংক্ষিপ্ত স্কোর
কুমিল্লা ভাইকিংস : ১২২/৫ (লিটন ১৪, ইমরুল ৫, শেহজাদ ৫২, স্যামুয়েল ৫২, শান্ত ৫*, তানভির ০; সোহাগ গাজি ১/৭, আনোয়ার ১/২৮, সানি ০/১৯, রুবেল ২/২৭, আফ্রিদি ০/১৮, ডসন ০/১১, জিয়াউর ০/১১)।
রংপুর রাইডার্স : ১২৬/১ (শাহজাদ ৫১*, সৌম্য ২২, মিথুন ৪৫; নাবিল ০/২৯, আল-আমিন ০/১১, তানভির ০/৭, মাশরাফি ১/২০, রশিদ ০/৩২, শফিউদ্দিন ০/২৩)।
ফল : রংপুর ৯ উইকেটে জয়ী।
ম্যাচ সেরা : মোহাম্মাদ শাহজাদ (রংপুর)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ