Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আর্চারের বিশ্বকাপের স্বপ্ন শেষ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ৫:৫৬ পিএম

আবারও চোটে পড়েছেন জোফরা আর্চার। এবার পিঠের নিচের অংশে চোট পাওয়ায় পুরো মৌসুমের জন্যই ছিটকে গেলেন এই ইংলিশ পেসার। ২৭ বছর বয়সী এই ডানহাতি পেসার গত জুলাই থেকেই মাঠের বাইরে।

দুইবার কনুইয়ের অস্ত্রোপচার করাতে হয়েছে। তবে চোট কাটিয়ে সম্প্রতি ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। এ মাসেই তার ঘরোয়া ক্রিকেটে খেলার কথা ছিল। কিন্তু গত সপ্তাহে পিঠে চোট পাওয়ার পর থেকে চিকিৎসকের তত্ত্বাবধানে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন তিনি।

নতুন করে চোটের কারণে আর্চারের অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার স্বপ্ন অনিশ্চি! সবমিলিয়ে তাকে প্রায় ১ বছরের মতো মাঠের বাইরে কাটাতে হতে পারে। ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের আগে ইংল্যান্ড দলে ডাক পাওয়া এই পেসার আসরের ফাইনালে কিউইদের বিপক্ষে সেই বিখ্যাত ‘সুপার ওভার’-এ বল করেছিলেন।

শুধু আর্চার একাই নন, ইংল্যান্ড দলের আরও ছয় পেসার এরইমধ্যে ছিটকে গেছেন কিউইদের বিপক্ষে আসন্ন সিরিজ থেকে। এই ছয়জনের মধ্যে চার জন- স্যাম কারান, ওলে স্টোন, ম্যাট ফিশার এবং সাকিব মাহমুদও পিঠের ইনজুরিতে ভুগছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ