Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

লুৎফর রহমান আজাদ সভাপতি রেজাউল করিম সম্পাদক নির্বাচিত

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : সাবেক প্রতিমন্ত্রী লুৎফর রহমান খান আজাদ ঘাটাইল উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন। সাধারই সম্পাদক নির্বাচিত হয়েছেন আ.খ.ম রেজাউল করিম। গতকাল শনিবার অনুষ্ঠিত ঘাটাইল উপজেলা বিএনপির সম্মেলন কাউন্সিলরদের সর্বসম্মতি সিদ্ধান্তে তারা সভাপতি সম্পাদক নির্বাচিত হন। উপজেলার গারোবাজার খামার বাড়িতে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করবেন বিএনপির কেন্দীয় কমিটির আন্তরর্জাতিক বিষয়ক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী লুৎফর রহমান খান আজাদ। সম্মেলনে প্রধান অতিথী ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি এডভোকেট আহমেদ আজম খান
ঘাটাইল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা বিএনপির সম্পাদক কৃষিবিদ শামসুল আলম তোফা, সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপির কেন্দীয় নির্বাহী কমিটির সদস্য এড গৌতম চক্রবর্তী, কেন্দীয় নির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপন, সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, জেলা বিএনপির সাংগাঠনিক সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা যুবদল সভাপতি আশরাফ পাহেলী প্রমুখ। এদিকে একই অনুষ্ঠানে কাউন্সিলদের সিদ্ধান্তে ঘাটাইল পৌরসভার সভাপতি হন ঘাটাইল পৌরসভার মেয়র মজ্ঞুরুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হন ফারুক হোসেন ধলা।

 



 

Show all comments
  • sujun ২৭ জুন, ২০২১, ১:০১ পিএম says : 0
    vlo hoice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লুৎফর রহমান আজাদ সভাপতি রেজাউল করিম সম্পাদক নির্বাচিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ