Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনে-দুপুরে রাবি শিক্ষকের বাসায় চুরি!

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ৪:৫৪ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষকদের আবাসিক কোয়ার্টারে এক শিক্ষকের ফ্ল্যাট থেকে দিনে-দুপুরে ঘরের দরজা ভেঙে অর্থসহ স্বর্ণালংকার চুরির অভিযোগ উঠেছে।

গত বৃহস্পতিবার আনুমানিক দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম পাড়ার শিক্ষকদের কোয়ার্টারের ডব্লিউ-৯/এফ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

ওই ফ্ল্যাটের বাসিন্দা রাবির এ্যানিমেল সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন ভুঁইয়া ও বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মাহমুদা আক্তার। তাঁরা স্বামী-স্ত্রী।

সহযোগী অধ্যাপক মাহমুদা আক্তারের অভিযোগ, ঈদের ছুটি কাটাতে গ্রামের বাড়ি গিয়েছিলেন তারা। এ সুযোগে দরজা ভেঙে চোরেরা বাসায় ঢুকে সোনার গয়না, আংটি, গোল্ড মেডেল ও প্রায় ২০ হাজার টাকা নিয়ে যায়৷ এতে প্রায় দুই থেকে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তারা ।

চুরির ঘটনা শোনার পর গতকাল শুক্রবার মাহমুদা আক্তারের স্বামী সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন ভুঁইয়া কোয়ার্টারে আসেন৷

আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘পশ্চিম পাড়ার ডব্লিউ-৯/এফ নম্বর বাড়ির তিন তলার পূর্ব পাশের ফ্ল্যাটে আমরা থাকি। গতকাল এসে দেখি দরজার তালা ভাঙা৷ একটা আলমারি ছিল, সেটার তালাও ভাঙা ছিল। পুরো ঘর এলোমেলো হয়ে আছে। ভাবলাম, পাশের ইউনিটেও হয়তো চোরেরা সব নিয়ে গেছে। কিন্তু, পরে দেখি আমাদের ফোন, ল্যাপটপসহ ইলেকট্রনিক ডিভাইস ছাড়া সোনার অলংকার ও টাকাগুলো নিয়ে গেছে। পুলিশ এসে দেখে গেছে৷ আমি আজ থানায় মামলা করব।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ‘যেদিন ওই বাসায় চুরি হয়েছে শুনেই আমি সেখানে যাই৷ তারা কেউ বাসায় ছিলেন না৷ আর এ সুযোগে দুপুর আড়াইটার দিকে ঘরের দরজা ভেঙে সোনা ও অর্থ চুরি করে নিয়ে যায় চোরেরা৷ এ সময় পাশের ফ্ল্যাটে বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়া হয়, যাতে করে ওই ফ্ল্যাটের কেউ বের হতে না পারেন৷##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসায় চুরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ