Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্যাস সংযোগ পাওয়ার গুজবে নারীদের সোনারগাঁ থানায় অবস্থান

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ উপজেলা সংবাদদাতা : সোনারগাঁ থানায় গেলে পুনরায় গ্যাস সংযোগ পাওয়া যাবে এ গুজবে গতকাল বুধবার সকালে দেড় শতাধিক নারী সোনারগাঁ থানায় আধাঘণ্ঠা অবস্থান করেন। পরে তারা বিষয়টি সত্য নয়, এটি একটি গুজব বুঝতে পেরে থানা থেকে চলে চান।
স্থানীয় এলাকাবাসী জানায়, গত ৮ নভেম্বর বিকেলে তিতাসের ভ্রাম্যমাণ আদালত বৈদ্যেরবাজার, বারদী ও পৌরসভার কিছু অংশসহ প্রায় সাত হাজার গ্যাস সংযোগ বিছিন্ন করেছিল। তিতাসের কর্তৃপক্ষকে ছয় লাখ টাকা দিয়ে পুনরায় গ্যাস সংযোগ দেয়া হবে এমন শর্তে ওইসব এলাকা থেকে রাইজার প্রতি এক হাজার টাকা করে উত্তোলন করে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য রোবায়েত হোসেন শান্ত ও জাহাঙ্গীরসহ স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন নেতা। গতকাল বুধবার সকালে পুনরায় সংযোগের জন্য কাজ শুরু করে। তিতাস কর্তৃপক্ষের এমন মৌখিক অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের কাজে বাধা দেয়। এ সময় সিন্ডিকেটের জাহাঙ্গীর নামের একজন সোনারগাঁ থানায় আসে, পুলিশকে ম্যানেজ করার চেষ্টা করে। থানা পুলিশ তার কথায় ম্যানেজ না হয়ে উল্টো তাকে আটক করে। এ সংবাদ হাড়িয়া এলাকায় পৌঁছার পর ওই এলাকার মসজিদের মাইকে বলা হয়, জাহাঙ্গীরকে আটক করা হয়েছে। আপনারা সবাই সোনারগাঁ থানায় যান, সেখানে গেলে জাহাঙ্গীরকেও ছাড়িয়ে আনা যাবে এবং পুনরায় গ্যাস সংযোগ নিতে পারবেন। এমন সংবাদ পাওয়ার পর বৈদ্যেরবাজার, আনন্দবাজারসহ কয়েকটি গ্রামের প্রায় দেড় শতাধিক মহিলা সোনারগাঁ থানায় অবস্থান নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস সংযোগ পাওয়ার গুজবে নারীদের সোনারগাঁ থানায় অবস্থান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ