Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ছিনতাইয়ের দৃশ্য ধরা পড়লো সিসি ক্যামেরায়

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস: সিলেট নগরীর দর্শন দেউড়ি এলাকায় সকালে দেশীয় অস্ত্র ধরে মহিলার গলা থেকে সোনার চেইন, হাতের চুড়ি আর সাথে থাকা নগদ টাকা নিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা। গতকাল বুধবার ভোর সোয়া ৬টার দিকে ঘটে যাওয়া এই ছিনতাইয়ের দৃশ্য ধরা পড়েছে স্থানীয় কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর বসানো সিসি ক্যামেরায় এ দৃশ্য ধরা পড়েছে।
বিষয়টি নিশ্চিত করে লোদী জানান, দর্শন দেউড়ির ঘূর্ণি আবাসিক এলাকার ১৫নং বাসার মুহিবুর রহমানের স্ত্রী জেসমিন নাহার তার নাতনিকে নিয়ে আম্বরখানা শিশু স্কুলে যাচ্ছিলেন। গার্লস স্কুলের সামনে যাওয়া মাত্র মোটরসাইকেলে করে আসা দুই ছিনতাইকারী তার পথরোধ করে সাথে থাকা সোনার চেইন, চুড়ি এবং কিছু টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। যা ওই এলাকায় লাগানো প্রত্যেক সিসি ক্যামেরায় ধরা পড়েছে। ঘটনার খবর পেয়ে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন উল্লেখ করে জানান, সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। বিমানবন্দর থানা পুলিশের একটি দলও ঘটনাস্থল পরিদর্শন করেছে। দ্রুত ছিনতাইকারীদের শনাক্ত করে ধরা সম্ভব হবে বলে জানান তিনি। এছাড়া প্রায়শই ওই এলাকায় ছিনতাইর ঘটনা ঘটে। তাই সকাল ছয়টা থেকে সকাল আটটা পর্যন্ত মর্নিং শিফটের স্কুলগামী শিক্ষার্থী ও অভিভাবকদের নিরাপত্তার স্বার্থে এলাকায় পুলিশি টহল জোরদার করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে ছিনতাইয়ের দৃশ্য ধরা পড়লো সিসি ক্যামেরায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ