Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের নামে মিথ্যা মামলায় নিন্দা-প্রতিবাদ

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দল কেন্দ্রীয় ও ঢাকা মহানগর কমিটির এক যৌথসভা গতকাল (রোববার) অনুষ্ঠিত হয়েছে। নয়াপল্টনের মওলানা ভাসানী ভবন মিলনায়তনে দুপুর ২টা থেকে এ সভা অনুষ্ঠিত হয়। ওলামা দলের সভাপতি হাফেজ মাওলানা আব্দুল মালেক এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জাতীয়তাবাদী ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা শাহ মোঃ নেছারুল হক, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ সেলিম রেজা, সহ-সভাপতি মাওলানা এবিএম রুহুল আমীন, শামসুর রহমান খান বেনু, গাজীপুর জেলা ওলামা দলের সভাপতি ক্বারী সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওঃ ক্বারী ইব্রাহীম, নেত্রকোণা ওলামা দল সভাপতি মেজবাহ উদ্দিন মাসুদ, মানিকগঞ্জ সভাপতি মাওঃ মামুন, সাধারণ সম্পাদক মাওঃ হাবিবুল্লাহ, ময়মনসিংহ জেলা সভাপতি ক্বারী এখলাছ উদ্দিন বাবুল প্রমুখ।
সভার পক্ষ থেকে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অবৈধ সরকারের দায়েকৃত রাষ্ট্রদ্রোহী মিথ্যা ও বানোয়াট মামলা দায়েরের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের নামে মিথ্যা মামলায় নিন্দা-প্রতিবাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ