Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঠিকানার চাপায় বাসায় ফেরা হলো না মুন্নার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১০:৩৩ পিএম

রাজধানীর ওয়ারী থানা এলাকায় হানিফ ফ্লাইওভারে অফিস শেষে রাস্তা পার হওয়ার সময় ঠিকানা পরিবহনের বাসের চাপায় সাব্বির হোসেন মুন্না (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুন্নার সহকর্মী কামরুল হাসান বলেন, আমরা একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করি। অফিস শেষে সাইন বোর্ডের বাসায় ফেরার জন্য হানিফ ফ্লাইওভারে বাসের জন্য রাস্তা পার হওয়ার সময় ঠিকানা পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে ওয়ারী থানা পুলিশ এবং আমিসহ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঠিকানা পরিবহনের চালক পালিয়ে গেলেও বাসটি জব্দ করেছে ওয়ারী থানা পুলিশ। মুন্না সাইনবোর্ড এলাকায় থাকতেন। তার বাড়ি চাঁদপুর জেলায়। বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, হানিফ ফ্লাইওভারে বাসচাপায় গুরুতর আহত এক যুবককে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। আনার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ