Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৈরী আবহাওয়ায় দৌলতদিয়ায় ভোগান্তিতে যাত্রীরা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ২:০২ পিএম

ঈদের ছুটি শেষে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অন্যতম প্রবেশদ্বার রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট এলাকায় যানজট পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়ে আসছে। তবে বৈরী আবহাওয়ার কারণে ভোগান্তিতে পড়েছেন কর্মস্থলমুখী যাত্রীরা।

বুধবার দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলার মানুষ বিভিন্ন যানবাহনে দৌলতদিয়া ফেরিঘাট এসে নামছে। ঘাটে ফেরি ভেড়ার সাথে সাথে যে যার মতো ফেরিতে উঠে পড়ছে। অনেক সময় ফেরিঘাট ছেড়ে দিলেও ঝুঁকি নিয়ে যাত্রীরা উঠে পড়ছে। তবে যাত্রী ও যানবাহনের চাপ গত কয়েক দিনের তুলনায় অনেকটা কম। এ ছাড়া ফেরিঘাট থেকে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় পর্যন্ত প্রায় তিন কিলোমিটারে পণ্যবাহী গাড়ির লাইন আছে। মাঝে কিছু যাত্রীবাহী পরিবহন দেখা যায়।

এ সময় যাত্রীদের সাথে কথা বলে জানা যায়, ফেরিঘাটে আসতে তেমন কোনো সমস্যা হয়নি, তবে এখন বৃষ্টির কারণে সমস্যা হচ্ছে।

এক নারী যাত্রী অভিযোগ করে বলেন, ফরিদপুর থেকে সিএনজিচালিত অটোরিকশা রিজার্ভ করে ঘাটে আসছি। অটোরিকশা থেকে নামার সাথে সাথে ফেরি পারাপারের জন্য টিকিট বিক্রেতারা ঘিরে ধরে আগে টিকিট কাটতে বাধ্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ