Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গফরগাঁওয়ে মৎস্যজীবি লীগের নেতাকে কুুপিয়ে জখম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২২, ৭:১৮ পিএম

গফরগাঁও উপজেলা শাখা মৎস্যজীবি লীগ নেতা অবঃ সার্জেন্ট মোঃ নূরে আলম সিদ্দিকী মিল্টন ও তার দুই সহযোগী রাকিব এবং জীবনকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা । গত সোমবার রাতে (৯ মে) গফরগাঁও পৌর শহর থেকে বাড়ি ফেরার পথে উপজেলার গফরগাঁও ইউনিয়নের বাসুটিয়া গ্রামের রেলব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। রাকিব ও জীবনের ডাক চিৎকারে এলাকাবাসীর এগিয়ে এলে দূর্বৃত্তরা সেনাবাহিনীর অবঃ সার্জেন্ট নূরে আলম সিদ্দিকী মিল্টনকে মৃত ভেবে ধাওয়া খেয়ে পালিয়ে যায়।পরে গুরুতর আহত অবস্থায় প্রথমে গফরগাঁও হাসপাতালে ভর্তি করা হলে অবঃ সার্জেন্ট নূরে আলম সিদ্দিকী মিল্টনের অবস্থার অবনতি দেখা দিলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, অবঃ সার্জেন্ট নূরে আলম সিদ্দিকী মিল্টন তার দুই সহযোগী রাকিব ও জীবনকে নিয়ে সোমবার রাতে পৌর শহরে বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিল।উপজেলার গফরগাঁও ইউনিয়নের বাসুটিয়া গ্রামের রেলব্রিজ এলাকায় পৌছিলে কয়েকজন মুখোশধারী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতে তাদের উপর হামলা করে।হামলায় মিল্টন ও রাকিব মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। এসময় মুখোশধারীরা মিল্টনকে এলোপাতাড়ি কুপিয়ে মাথায়, হাতে ও দুই পায়ে বিভিন্ন ভাবে জখম করে। জীবন ও রাকিবকেও পিটিয়ে জখম করে। ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ঁ ভর্তি করে।
মিল্টনের সহযোগী রাকিব জানান,রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে নিজ বাড়ি বীরখারুয়া যাওয়ার পথে ১০/১৫ জনের একদল মুখোশধারী আামাদের চলন্ত মোটরসাইকেলের উপর হামলা চালায়।এতে আমরা রাস্তায় ছিটকে পড়ে যায়।আমি ও জীবন দৌড়ে পালিয়ে গেলেও মিল্টন রাস্তায় পড়ে যায়।পরে মুখোশধারী দূর্বৃত্তরা মিল্টনকে রাস্তায় ফেলে এলোপাতারি কুপিয়ে জখম করে। এঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
গফরগাঁও থানার ওসি ফারুুুক আহম্মেদ বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুুপিয়ে জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ