Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিতাবাঘের সঙ্গে সেলফি তোলার চেষ্টা! তার পর যা হল…

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ২:২০ পিএম

রাস্তার একটি কালভার্টের নীচে চিতাবাঘ লুকিয়ে রয়েছে। খবরটা চাউর হতেই এক এক করে লোকজন জড়ো হতে শুরু করেছিল প্রাণীটিকে চাক্ষুষ করার জন্য। কালভার্টের নীচ থেকে তখন গর্জনের আওয়াজ শোনা যাচ্ছিল। কিন্তু তার পরের ঘটনার জন্য একদমই প্রস্তুত ছিলেন কেউ।

ছাবুয়া বাইপাসে একটি কালভার্টের নীচে চিতাবাঘ থাকার খবরটি পেয়েছিলেন এক দিনমজুরও। কাজ থেকে ফিরছিলেন তিনি। অতি উৎসাহে তিনি সেই ভিড় ঠেলে এগিয়ে যান চিতাবাঘের কাছে। শখ হয়েছিল চিতাবাঘটিকে ক্যামেরাবন্দি করবেন। সেই শখের তাগিদে বাঘটির একেবারে কাছে পৌঁছে যান তিনি। খুব কাছ ছবি তুলতে যখন মগ্ন, হঠাৎই কালভার্টের নীচ থেকে এক লাফ মেরে তার উপর ঝাঁপিয়ে পড়ে বাঘটি।

আচমকা এ রকম পরিস্থিতির মুখে পড়ে দৌড়োদৌড়ি শুরু হয়ে যায় জমা ভিড়ের। ও দিকে, চিতাবাঘের থাবা থেকে নিজেকে কোনও ক্রমে বাঁচিয়ে পালান দিনমজুরও। হামলায় তার পা জখম হয়। আরও বেশ কয়েক জনকে তাড়া করে চিতাবাঘটি।

এলাকায় চিতাবাঘের হামলার খবর পেয়েই তিনসুকিয়া থেকে ঘটনাস্থলে পৌঁছন বন দফতরের কর্মীরা। বাঘটিকে ঘুমপাড়ানি গুলি ছুড়ে কাবু করার পর নিয়ে যান তারা। ঘটনাটি ঘটেছে অসমের ডিব্রুগড়ের ছাবুয়া বাইপাসে খারজান টা বাগানের কাছে। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ