Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

লুকাকুর জোড়া গোলেও চেলসির ড্র

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ১০:৩৭ পিএম

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে লুকাকুরে জোড়া গোলেও ড্র করেছে চেলসি। খেলার অতিরিক্ত সময়ে গোল হজম করে ড্র করে তারা। শনিবার স্টামফোর্ড ব্রিজে উলভসের বিপক্ষে ২-২ ব্যবধানে ড্র করেছে টমাস থুখেলের শিষ্যরা।

মার্কিন ব্যবসায়ী টড বোয়েলির চেলসি কিনে নেওয়ার পর এটিই ছিল চেলসির প্রথম ম্যাচ। ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। তবে দ্বিতীয়ার্ধের ৫৬তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে চেলসিকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন লুকাকু। দুই মিনিট পর ক্রিশ্চিয়ান পুলিসিকের পাসে গোল করে ব্যবধান দ্বিগুণ করে ওই লুকাকুই।

ম্যাচের ৭৯তম মিনিটে উলভসের হয়ে গোল করে ব্যবধান কমান ফ্রান্সিসকো ট্রিনকাও। এরপর ম্যাচের অতিরিক্ত সময়ে সপ্তম মিনিটে গোল করে উলভসকে ড্র উপহার দেন কনর কোডি। এই ড্রয়ের পরও লিগের পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানেই রয়েছে চেলসি। ৩৫ ম্যাচে তাদের সংগ্রহ ৬৭ পয়েন্ট। সমান ম্যাচে উলভসের পয়েন্ট ৫০, রয়েছে অষ্টম স্থানে।

অন্যদিকে ৩৪ ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি রয়েছে তালিকার শীর্ষে। এক পয়েন্ট কম নিয়ে লিভারপুল রয়েছে দুইয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ