Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইন্ডিয়ান প্রেম লিগ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২২, ১২:০১ এএম

আইপিএল এখন ক্রিকেট লিগের থেকেও অনেক বেশি হয়ে গেছে। ক্রিকেটের পাশাপাশি কিছু ঘটনা আইপিএল’কে আলাদা মাত্রা এনে দিয়েছে। বিশেষ করে জনপ্রিয় হতে একাধিক সমর্থক আইপিএল’কে ব্যবহার করছেন। কখনো কোনও সমর্থক আকর্ষণীয় পোস্টার প্ল্যাকার্ড নিয়ে গ্যালারিতে বসছেন।
সম্প্রতি গ্যালারিতে বসে এক মহিলাকে প্রেম প্রস্তাব করতে দেখা গেছে। আর সে দৃশ্যের ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। ভিডিও দেখার পরই এবার আইপিএল-এর নাম পরিবর্তনের দাবি উঠেছে। সমর্থকরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বদলে, ইন্ডিয়ান প্রেম লিগ করার দাবি তুললেন।
ঘটনাটি ঘটে চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের ১১তম ওভারে। ম্যাচ চলাকালীন এক মহিলা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সমর্থককে প্রেম নিবেদন করেন। এই দৃশ্য ক্যামেরাবন্দি হওয়ার পর সমর্থক থেকে ধারাভাষ্যকার, সকলেই আনন্দে উৎফুল্ল হয়ে ওঠেন। ‘প্রেমিক’ হ্যাঁ বলার পরই ওই মহিলা তার হাতে একটি রিং পরিয়ে দেন। এছাড়া কিছুদিন আগে গ্যালারিতে বসে এক দম্পতিকে চুমু খেতে দেখা গিয়েছিল।
আইপএল ম্যাচে প্রেম নিবেদন বা গ্যালারিতে বসে প্রেম করা দর্শকদের মধ্যেই সীমাবদ্ধ নয়। গত বছর চেন্নাই সুপার কিংসের দীপক চাহার তার দীর্ঘদিনের বান্ধবী জয়া ভরদ্বাজকে গ্যালারিতে গিয়ে প্রেম নিবেদন করেছিলেন। সেই প্রস্তাবে রাজিও হয়ে যান জয়া।
এমন ঘটনা সেই প্রথম। তারপর চলতি বছর দুটো ঘটনা ঘটেছে। আর এসব ঘটনা প্রশংসিত হওয়ার পাশাপাশি কিছু মহলে নিন্দিত হয়েছে। ক্রিকেটে নতুন ট্যালেন্টদের উত্থানকে ছেড়ে প্রেমের বিষয়ে বেশি নজর দেওয়া হচ্ছে বলে মনে করেন কেউ কেউ। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, রিপাবলিক ওয়ার্ল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ