Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লায় ২৩ মামলার দুই আসামি গ্ৰেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ৬:০৭ পিএম

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনকে সামনে রেখে দাগী, তালিকাভুক্ত ও ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতার করছে পুলিশ। এরই অংশ হিসেবে শুক্রবার (৬ মে) দিবাগত রাতে দেশীয় অস্ত্রসহ পৃথক ২৩ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা পুলিশ। নগরীর ঠাকুরপাড়া নোনাবাদ কলোনি থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে সুইসগিয়ার, চাপাতি, ছেনি ও ছোরা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- নগরীর ঠাকুরপাড়া নোনাবাদ কলোনীর কেরামত আলীর ছেলে মো. সেলিম ও নগরীর গোবিন্দপুর এলাকার বাহার মিয়ার ছেলে আজহার উদ্দিন দীপ খান।
কুমিল্লা কোতয়ালী থানায় তদন্ত পরিদর্শক কমল কৃষ্ণধর জানান, অভিযান চালিয়ে দুজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। অস্ত্র, খুন, মাদক ছিনতাইসহ দীপের বিরুদ্ধে অন্তত ১৫ টি এবং সেলিমের বিরুদ্ধে ৮ টি মামলা রয়েছে। কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনের পরিস্থিতি যাতে অশান্ত না হয়৷ এজন্য জেলা পুলিশ সকল ওয়ারেন্টভুক্ত ও দাগি আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্ৰেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ