Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইনি ঝামেলায় জড়ালো কঙ্গনার ‘লক আপ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ৫:৪৩ পিএম

চলচ্চিত্র থেকে রাজনীতি সব বিষয়ে সব সময় বিতর্কিত মন্তব্য করে আলোচনায় থাকেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে ‘লক আপ’ নামের একটি রিয়্যালিটি শো উপস্থাপনা নিয়ে নতুন করে আলোচনায় আসেন তিনি। বিভিন্ন ক্ষেত্রে বিতর্কিত তারকাদের নিয়ে করা একতা কাপুরের রিয়্যালিটি শো ‘লক আপ’ বেশ জনপ্রিয়তা পেয়েছে এরই মধ্যে। কিন্তু এই রিয়্যালিটি শো এবার আইনি ঝামেলায় পড়েছে।

ইন্ডিয়া টিভির প্রতিবেদনে জানা যায়, হায়দরাবাদের প্রাইম মিডিয়ার ম্যানেজিং ডিরেক্টর এই শো বন্ধ করার দাবিতে সুপ্রিম কোর্টে একটি অভিযোগ দায়ের করেছিলেন। ‘জেল’-এর আদলে সেট তৈরির ধারণাটি চুরি করার জন্য তাদের বিরুদ্ধে চুরির অভিযোগ করেন তিনি। পরে তাঁকে নিম্ন আদালতে যাওয়ার নির্দেশ দেওয়া হয়। সিটি সিভিল কোর্ট গত ২৯ এপ্রিল অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ করারও নির্দেশ দেয়।

অভিযোগকারী বলেন, এটি তার কাছে খুব অবাক লাগছে যে অনুষ্ঠানটি এখনো চলছে। তবে হায়দরাবাদ পুলিশ আরও তদন্তের জন্য গতকাল ৬ মে মুম্বাইয়ে পৌঁছেছে বলে জানান ওই ব্যক্তি।

উল্লেখ্য, প্রায় শেষের দিকে পৌঁছে গেছে ‘লক আপ’। এমনকি আজই জানা যেতে পারে বিজয়ীর নাম। এমন সময়ে শোয়ের প্রযোজনা প্রতিষ্ঠান অল্ট বালাজি, এম এক্স প্লেয়ার এবং এন্ডেমল শাইনের বিরুদ্ধে চুরির অভিযোগে এফআইআর নিয়ে হাজির হায়দরাবাদ পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক আপ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ