Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় নদীতে মিলল ভাসমান মরদেহ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ৭:১৩ পিএম

কুষ্টিয়া কুমারখালী সৈয়দ মাসুদ রুমী সেতুর নিচ থেকে ভাসমান অবস্থায় মাসুদ খাঁ (৪১) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে কুষ্টিয়া নৌ পুলিশ।

বৃহস্পতিবার (৫ মে) দুপুর ২টার দিকে নদীতে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ ফোন দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।

পুলিশ মরদেহর প্যান্টের পকেটে থাকা মোবাইল ফোনের সূত্র ধরে নিহতের পরিবারের কাছে ফোন দেয়। এরপর নিহতের ছেলে ঘটনাস্থলে এসে পরিচয় শনাক্ত করে।

নিহত মাসুদ খাঁ কুষ্টিয়ার চড় মিলপাড়া এলাকার হোসেন খাঁর ছেলে।

নিহতের ছেলে হাসিব খাঁ জানান, গত বুধবার (৪ মে) ভোর থেকে মাসুদ খাঁ নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য বিভিন্নস্থানে খোঁজ করেও তাকে পাওয়া যাচ্ছিল না।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, গড়াই নদীতে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। তার পরিচয়ও পাওয়া গেছে। এই বিষয়ে এখন নৌ পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাসমান মরদেহ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ