Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্প্যানিশ ফুটবলারের চার বছরের জেল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ৫:৪০ এএম

যৌন নির্যাতনের অভিযোগ প্রমাণিত হওয়ায় স্প্যানিশ ফুটবলার সান্তি মিনাকে চার বছরের কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত। সেল্টা ভিগোর হয়ে খেলা এই ফরোয়ার্ড আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করেছেন।

ভুক্তভোগীকে হুমকি-ধমকি দেওয়ার অপর একটি অভিযোগ থেকে মিনাকে অব্যাহতি প্রদান করা হয়েছে। সেল্টা ভিগো এরই মধ্যে তাকে দল থেকে বাদ দিয়েছে, আপিল কার্যক্রম সমাপ্ত হওয়ার আগ পর্যন্ত তাকে আর স্কোয়াডের অন্তর্ভুক্ত করা হবে না। এছাড়া মিনার বিরুদ্ধে ক্লাবের নীতি অনুযায়ী কী শাস্তিমূলক পদক্ষেপ নেওয়া যায় সেটাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে সেল্টা ভিগো।

২০১৭ সালে মিনা এবং গোলদারের বিরুদ্ধে ক্যাম্পার ভ্যানে ধর্ষণের অভিযোগ করেছিলেন এক নারী। সেই ভ্যানে গোলদারের সঙ্গে গিয়েছিলেন ওই নারী। সেখানেই মিনার দ্বারা যৌন নির্যাতনের শিকার হন তিনি। ঘটনার সময় ভ্যালেন্সিয়ার হয়ে খেলতেন মিনা, ২০১৯ সালে নিজের শৈশবের ক্লাব সেল্টা ভিগোতে ফিরেছিলেন এই ২৬ বছর বয়সী ফুটবলার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ