Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাল নোটসহ ৩ নারী আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২২, ১০:৩৯ এএম

রাজবাড়ীর পাংশায় জাল টাকাসহ ৩ নারী ও এক যুবককে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ। এসময় একটি প্রাইভেটকার ও ৩টি মোবাইল সেট জব্দ করা হয়।

রোববার (১ মে) সকালে পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।

আটককৃত ব্যক্তিরা হলেন, ফরিদপুর কোতয়ালী থানার আনসার কাজী ডাঙ্গীর এলাকার ফজলুল হকের স্ত্রী মমতাজ বেগম (৫০), একই এলাকার এনামুলের স্ত্রী শিউলি (২৩), মানিকগঞ্জের দৌলতপুরের পুলিয়া বাজার এলাকার আলতাফ হোসেনের স্ত্রী তাসলিমা বেগম (৩৫) এবং রাজবাড়ী গোয়ালন্দের পূর্ব তেনাপচার জহির উদ্দিন মোল্লার ছেলে জামিন মোল্লা (২৮)।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বলেন, আটককৃত ব্যক্তিরা জাল টাকা ভাঙানোর পার্টি। শনিবার (৩০ এপ্রিল) বিকেলে তারা রাজবাড়ী সদর উপজেলার চন্দনী বাজারের শুকুর আলীর দোকান থেকে কাপড় ও কালুখালী গান্দীমাড়ার বেলাল স্টোর থেকে একটি জুসসহ অন্যান্য খাবার কিনে দুটি এক হাজার টাকার জাল নোট দেয়। এ সময় তারা চলে যাওয়ার পর ব্যবসায়ীদের সন্দেহ হলে পুলিশকে সংবাদ দেয়।

তিনি আরও বলেন, আটকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা হাইওয়ে থানার সামনে চেকপোস্ট বসিয়ে পাংশাগামী ঢাকা (মেট্রো-গ ১৭-৩১৪৬) প্রাইভেটকার জব্দ করা হয়। এসময় প্রাইভেটকারে থাকা এক নারীর ব্যাগ থেকে ৭৮টি এক হাজার টাকা ও ১৫টি পাঁচশ টাকার জাল নোট এবং জাল টাকা বিক্রির ২৮টি পাঁচশ টাকা, চারটি দুইশ টাকা, ৪০টি একশ টাকা ও পাঁচটি ২০ টাকার আসল নোট পাওয়া যায়। তারা পেশাদার জাল টাকা বিক্রির চক্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাল নোটসহ আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ