Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পদ্মাসেতুর কাছে ১১ যাত্রী নিয়ে স্পিড বোট ডুবি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১:১৯ পিএম

বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটের পদ্মাসেতুর কাছে বাংলাবাজারগামী একটি স্পিড বোট ডুবে গেছে। শনিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে দুর্ঘটনা ঘটে। এতে হতাহাতের খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) বাংলাবাজার ঘাটের ম্যানেজার সালাউদ্দিন আহমেদ জানান, ডুবে যাওয়া বোটের ১১ জন যাত্রীর সবাইকে উদ্ধার করা হয়েছে। কেউ নিখোঁজ নেই।

সকালে শিমুলিয়া ঘাট থেকে স্পিড বোটটি শিবচরের বাংলাবাজার ঘাটের উদ্দেশে রওনা হয়। সেটি পদ্মাসেতুর কাছে আসলে ঢেউয়ের ধাক্কায় উল্টে যায়। খবর পেয়ে স্থানীয় জেলে নৌকা ও নৌপুলিশের টিম গিয়ে সকল যাত্রীকে উদ্ধার করে।

ম্যানেজার সালাউদ্দিন আহমেদ আরও জানান, শিমুলিয়া থেকে ধারণক্ষমতার বেশি যাত্রী নিয়ে যাত্রা করে বাবু নামের স্পিড বোটটি। সেটির চালক ছিলেন মো. উজ্জ্বল। সেতু অতিক্রমের সময় ঢেউয়ের ধাক্কায় বোটটি উল্টে যায়। যদিও তিনজন যাত্রী নিখোঁজ রয়েছে বলে বিআইডব্লিউটিএ এর একটি সূত্রটি দাবি করেছে।

কাঁঠালবাড়ী নৌপুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. জাহানুর আলী বলেন, বোটটি তলা ফেটে ডুবে যায়। তবে সকল যাত্রীকে উদ্ধার করা হয়েছে। কোনো হতাহত ও নিখোঁজ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পিড বোট ডুবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ