Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব‍্যাটিং অলরাউন্ডার হিসেবে টেস্ট দলে মোসাদ্দেক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১১:২৯ এএম | আপডেট : ১১:৩৭ এএম, ৩০ এপ্রিল, ২০২২

অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের চোটে এরই মধ‍্যে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের দলে এসেছেন অফ স্পিনার নাঈম হাসান। শুক্রবা প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানান, মিরাজের অনুপস্থিতিতে চট্টগ্রাম টেস্টের

 

 

জন‍্য দলে একজন ব‍্যাটিং অলরাউন্ডারের প্রয়োজন অনুভব করছেন তারা।

 

“যেহেতু মিরাজ নেই, নাঈম কিছুদিন ধরে খেলার বাইরে আছে। তাই একজন ব‍্যাটিং অলরাউন্ডার নিলাম। ক্যাম্পে দুজন কেমন করে, কী অবস্থায় আছে, সেটা দেখে সিদ্ধান্ত নেওয়া হবে।”

 

নির্বাচকদের এই চাওয়ার জন‍্য প্রথম শ্রেণির ক্রিকেটে সাম্প্রতিক সময়ে প্রায় কিছু না করেই টেস্ট দলে ফিরলেন মোসাদ্দেক। ২০১৯-২০ ও ২০২০-২১ মৌসুমে ব‍্যাটিং ও বোলিংয়ে ছিলেন নিষ্প্রভ।

জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ১৫ মে শুরু হবে প্রথম টেস্ট। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২৩ মে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

 

এই সিরিজ আইসিসি টেস্ট চ‍্যাম্পিয়নশিপের অংশ।

 

বাংলাদেশ টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলি চৌধুরি, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, ইবাদত হোসেন চৌধুরি, শহিদুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শরিফুল ইসলাম (ফিটনেস প্রমাণ সাপেক্ষে)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ