Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদে শতাধিক প্রেক্ষাগৃহে শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১০:৪৬ এএম

এবার ঈদে শাকিব খান-বুবলী অভিনীত ‘বিদ্রোহী’ নামে আরও এক সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। ঈদের সিনেমাগুলো মুক্তির বাকি আর তিন দিন, তার আগেই সিনেমা হলের তালিকা চূড়ান্ত হয়েছে। ‘বিদ্রোহী’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে ইতিমধ্যে ১০০টি সিনেমা হলের তালিকা প্রকাশ করা হয়েছে।

শাপলা মিডিয়ার কর্নধার সেলিম খান বলেন, ‘তালিকা করা হয়েছে ১০০টি হলের। যেহেতু মুক্তির এখনও তিনদিন বাকি ধারণা করছি হল সংখ্যা ১১০-এ পৌঁছতে পারে।’

সেলিম খান আরও বলেন, ‘দর্শক ঈদে অ্যাকশন রোমান্টিক বিনোদনে ভরপুর সিনেমা দেখতে চায়, বিদ্রোহী তেমনই সিনেমা। তাছাড়া এটি শাকিব খানের সিনেমা। আমার প্রত্যাশা শাকিব যদি প্রচারণায় সম্পৃক্ত হন ঈদের সেরা সিনেমা হবে ‘বিদ্রোহী’।’

কয়েক মাস আগে ‘বিদ্রোহী’র গান প্রকাশ পায়। ‘ভাবিনি কখনও’ শিরোনামে এই রোমান্টিক গানটি দর্শক মহলে বেশ প্রশংসিত হয়। সম্প্রতি প্রকাশ পায় ‘বিদ্রোহী’র টিজার। ধুমধাড়াক্কা এ টিজারে কিং খানকে পাওয়া গেছে মারকাটারি অবতারে। পাশাপাশি টিজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সমাজের ন্যায়নীতি ও দেশপ্রেমের গল্পের ইঙ্গিত পাওয়া গেছে।

‘বিদ্রোহী’ সিনেমাটির ২০১৯ সালে শুটিং শেষ হলেও করোনার জন্য সিনেমাটি এত দিন মুক্তি পায় নি। এবার অনেকগুলো বন্ধ সিনেমা হল ‘বিদ্রোহী’ সিনেমার মাধ্যমে আবার খুলছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে ‘বিদ্রোহী’ সিনেমা উৎসর্গ করা হয়েছে। শাকিব খান, বুবলী ছাড়া অভিনয়ে আরও আছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, মৃদুলা।

উল্লেখ্য, এবার ঈদ উপলক্ষে চারটি সিনেমা মুক্তি পাচ্ছে। অন্য ৩টি সিনেমা হলো- এসএ হক অলিকের ‘গলুই’, এম রাহিমের ‘শান’ ও জুয়েল ফারসীর ‘বড্ড ভালোবাসি’।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাকিব-বুবলী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ