Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশ্যে এলো জাস্টিন বিবারের নতুন গান ‘অনেস্ট’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১০:৩১ এএম

‘অনেস্ট’ শিরোনামে বেবি খ্যাত জাস্টিন বিবারের নতুন গান মুক্তি পেয়েছে। কল বানেট-এর কথা, সম্পাদনা ও পরিচালনায় গানটির মিউজিক ভিডিও যৌথভাবে তৈরি করেছেন জাস্টিন বিবার এবং ডন টলিভার। শুক্রবার (২৯ এপ্রিল) গানটি ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজেই এই তথ্য জানিয়েছেন জাস্টিন বিবার।

ইনস্টাগ্রামে বিবার লিখেছেন, ‘অনেস্ট ভিডিও আউট নাও।’

জাস্টিন ড্রু বিবার একজন কানাডিয় সঙ্গীতশিল্পী, গীতিকার এবং সঙ্গীত প্রযোজক। ২০১০ সালের ১৩ মার্চ বিবারের প্রথম পূর্ণ অ্যালবাম মাই ওয়ার্ল্ড ২.০ প্রকাশিত হয়। অ্যালবামটি বাণিজ্যিকভাবে সাফল্য অর্জন করে এবং বেশ কয়েকটি দেশে শীর্ষ দশে স্থান করে নেয়। এটি যুক্তরাষ্ট্রে প্লাটিনাম সনদে ভূষিত হয়। এই অ্যালবামের বেবি গানটি বিশ্বব্যাপী ব্যাপক সাফল্য অর্জন করে। ইউটিউবের এখন পর্যন্ত সবচেয়ে সর্বাধিক প্রদর্শিত, আলোচিত এবং পছন্দিত ভিডিওগুলোর একটি হলো এই গানটির মিউজিক ভিডিও। এরপর থেকে আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি।

জাস্টিন বিবার বিগত কয়েক অসংখ্য পুরস্কার পেয়েছেন। ২০১০ অ্যামেরিকান মিউজিক অ্যাওয়ার্ডস-এ বিবার বর্ষসেরা শিল্পীর পুরস্কার অর্জন করেন। এছাড়া তিনি ৫৩তম গ্র্যামি অ্যাওয়ার্ডস-এ শ্রেষ্ঠ নবীন শিল্পী ও বেস্ট পপ ভোকাল অ্যালবাম পুরস্কার দুইটির জন্য মনোনীত হন। বিবারই প্রথম শিল্পী যার প্রথম অ্যালবামের সাতটি গান বিলবোর্ড হট ১০০ তালিকায় স্থান করে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনেস্ট
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ