Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোটাধিকার হরণের ষড়যন্ত্র ব্যর্থ করতে রাজপথেই ফয়সালা: এমরান সালেহ প্রিন্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২২, ৮:৪৩ পিএম | আপডেট : ৯:০৪ পিএম, ২৯ এপ্রিল, ২০২২

ভোটাধিকার হরণের সাজানো-পাতানো নির্বাচনের ষড়যন্ত্র ব্যর্থ করতে রাজপথেই ফয়সালা খুঁজে নিতে হবে বলে জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেন, আমরা চূড়ান্ত আন্দোলনের দ্বারপ্রান্তে। এই আন্দোলন সফল করতে গ্রাম, গঞ্জে, পাড়া, মহল্লায় জনগণকে সম্পৃক্ত করে নেতাকর্মী, সমর্থকদেরকে সর্বোচ্চ প্রস্তুতি নিতে হবে। শুক্রবার ময়মনসিংহ মহানগর বিএনপির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমরান সালেহ প্রিন্স বলেন, জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। নিশিরাতের সরকারের চরম দুঃশাসনে জনগণ দিশেহারা।এই অবস্থা আর চলতে দেয়া যায় না। তিনি বলেন, দেশ পরিচালনায় ব্যার্থ সরকার জনগণের ভোটে নির্বাচিত হতে পারবে না জেনে আবারও ২০১৪ ও ১৮ সালের মতো ভিন্ন কৌশলে নির্বাচনী বৈতরণী পার হতে নতুন ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র ব্যার্থ করে দিতে রাজপথেই ফয়সালা খুঁজে নিতে হবে।

ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এড.ওয়ারেস আলী মামুন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী রানা, শাহ্ শিব্বির আহমেদ ভুলু, ফারজানা রহমান হোসনা, এড.এম এ হান্নান খান, কায়কোবাদ মামুন, শামিম আজাদ, লিটন আকন্দ, মাহবুবুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চু, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এর পূর্বে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও সহ সাংগঠনিক সম্পাদক এড.ওয়ারেস আলী মামুন ময়মনসিংহ আইনজীবী সমিতি মিলনায়তনে ময়মনসিংহ উত্তর জেলা যুব দল আয়োজিত ইফতার পূর্ব আলোচনায় যোগ দেন। ময়মনসিংহ উত্তর জেলা যুব দলের সভাপতি শামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শাহ শহীদ সরোয়ার, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, ময়মনসিংহ আইনজীবী সমিতির সভাপতি এড.নুরুল হক,ময়মনসিংহ দক্ষিণ জেলা কৃষক দলের আহ্বায়ক লিটন আকন্দ, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকোনুজ্জামান সরকার, সাধারণ সম্পাদক এড,দিদারুল ইসলাম রাজু, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু,সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন শাকিল,উত্তর জেলা ছাত্র দলের সভাপতি নাহিদ সাদমান ডুনন প্রমুখ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ