Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ম‍্যানইউর শীর্ষ চারের আশা শেষ করে দিল চেলসি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২২, ৩:৫৯ এএম

বৃহস্পতিবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। দ্বিতীয়ার্ধে ১১৯ সেকেন্ডের মধ্যে হয় গোল দুটি। মার্কোস আলোনসো চেলসিকে এগিয়ে নেওয়ার পর সমতা টানেন ক্রিস্তিয়ানো রোনালদো। এ নিয়ে লিগে টানা তিন ম্যাচে জয়হীন রইল ম্যানচেস্টারের দলটি।

ফলে শীর্ষ চারে থেকে আসর শেষ করার সম্ভাবনা আরও ফিকে হয়ে গেল তাদের। গত দুই রাউন্ডে লিভারপুলের বিপক্ষে ৪-০ ও আর্সেনালের বিপক্ষে ৩-১ গোলে হেরেছিল তারা। এক ম্যাচ পর চেলসি আবার পয়েন্ট হারালেও সেরা চারের লড়াইয়ে তারা আছে ভালোভাবে। ৩৩ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে তিনে আছে টমাস টুখেলের দল।

সমান ৩৩টি করে ম্যাচ খেলা আর্সেনাল (৬০) ও টটেনহ্যাম হটস্পার (৫৮) আছে যথাক্রমে চার ও পাঁচে। ৩৫ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে ইউনাইটেড। ম্যাচে সব দিক থেকেই আধিপত্য ছিল চেলসির। গোলের জন্য তাদের ২১ শটের ছয়টি ছিল লক্ষ্যে। অন্যদিকে, স্বাগতিকদের ছয় শটের তিনটি লক্ষ্যে ছিল।

শিরোপা লড়াই টিকে আছে ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের মধ্যে। সমান ৩৩টি করে ম্যাচ খেলেছে তারা। ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষে পেপ গুয়ার্দিওলার দল। ৭৯ পয়েন্ট নিয়ে দুইয়ে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ