Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নানার বাড়িতে ঈদ কর‌তে এ‌সেই পা‌নি‌তে ডু‌বে মৃত‌্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২২, ৭:৩৪ পিএম

অ‌নেক আশা নি‌য়ে বাবা মা‌য়ের সা‌থে নানার বা‌ড়ি‌তে ঈদ কর‌তে এ‌সে‌ছিল আড়াই বছ‌রের ছোট্ট শিশু সা‌দিয়া। কিন্তু কে জানত, এই আসাই তার হ‌বে শেষ আসা। নানার বা‌ড়ি‌তে এ‌সেই শিশু জীবন প্রদীপ নি‌ভে গেল সা‌দিয়ার। বা‌ড়ির নলকূপের গর্তের পানিতে ডুবেই স‌লিল সমা‌ধি হয় তার। ঘটনাটি বৃহস্পতিবার (২৮ এ‌প্রিল) বিকেলে পুরির পটল এলাকার।

জানা গে‌ছে, চট্টগ্রাম থেকে হাসান আলী স্ত্রী ও কন্যা সাদিয়া‌কে নি‌য়ে উলিপুর উপ‌জেলার তবকপুর ইউ‌নিয়‌নের পুরিরপটল গ্রা‌মের শ্বশুর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেনের বাড়িতে ঈদ করার জন্য আসেন। এরপর প‌রিবা‌রের স্বজনরা সবাই মিলে ঘরের কাজে ব্যস্ত ছিলেন। এ সময় সাদিয়া খেল‌তে গি‌য়ে সবার অজা‌ন্তে নলকূপের গর্তের পানিতে ডুবে যায়। প‌রে অ‌নেক খোঁজাখু‌জির পর তা‌কে গ‌র্তের পা‌নি থে‌কে উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নিয়ে আ‌সেন স্বজনরা। হাসপাতা‌লে নেয়া হ‌লে কর্তব‌্যরত চি‌কিৎসক শিশু‌টি‌কে মৃত ঘোষণা ক‌রেন। সা‌দিয়ার মৃত‌্যু‌তে তার প‌রিবারসহ ওই গ্রা‌মের মানু‌ষের মা‌ঝে শো‌কের ছায়া নে‌মে এ‌সে‌ছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. মৌনি সেন গুপ্তা বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে জানান, শিশুটিকে হাসাপাতালে আনার আ‌গেই তার মৃত্যু হয়। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ