Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিকা না নিয়েও উইম্বলডনে খেলবেন জোকোভিচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ৫:৫৩ পিএম

টিকা জটিলতার কারণে অস্ট্রেলিয়ান ওপেন নিয়ে কম নাটক হয়নি জোকোভিটের। অবশেষে উইম্বলডনে কপাল খুলছে সার্বিয়ান তারকা নোভাক জোকোভিচের। টিকা নেওয়া বাধ্যতামূলক থাকছে না উইম্বলডনে। ফলে ফের গ্র্যান্ড স্ল্যামে খুব শীগগিরই দেখা যাচ্ছে জোকোভিচকে।

কারণ উইম্বলডনে অংশগ্রহণকারীদের জন্য কোভিড টিকা নেওয়া বাধ্যতামূলক নয় বলেই জানিয়েছেন অল ইংল্যান্ড ক্লাবের চিফ এক্সিকিউটিভ স্যালি বোল্টন। মূলত ব্রিটেনে প্রবেশের ক্ষেত্রেই টিকা নেওয়া বাধ্যতামূলক নয় বলে জানান তিনি। টিকা না নেওয়া থাকলেও উইম্বলডনে খেলতে পারবেন যে কোনো টেনিস তারকা।

এ বিষয়ে বোল্টন জানিয়েছেন, 'বাধ্যতামূলক না হলেও আমরা সব অংশগ্রহণকারীকেই টিকা নেওয়ার বিষয়ে উৎসাহ দিতে চাই। যদিও এটা ঘাসের কোর্টের গ্র্যান্ড স্ল্যামে অংশগ্রহণের ক্ষেত্রে কোনো শর্ত নয়।' ২৭ জুন থেকে শুরু হতে যাচ্ছে এবারের উইম্বলডন। সব আসরে পুরুষদের এককে চ্যাম্পিয়ন হয়েছিলেন জোকোভিচই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ