Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হ্যারি মেগানের সম্পর্ক টিকবে না! ভবিষ্যৎবাণী ট্রাম্পের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ৪:৩৩ পিএম

"দেশের প্রতি তার মনে কোনও সম্মানই নেই!" তিনি কার্যত স্ত্রীর কথাতেই ওঠেন, বসেন! যুবরাজ হ্যারি সম্পর্কে এমনটাই মত সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। আর তাই তার মনে হয়, প্রকাশ্যে সুখী দম্পতির মতো আচরণ করলেও আদতে যুবরাজ হ্যারির সঙ্গে তার স্ত্রী মেগান মারকেলের সম্পর্ক খুব বেশি দিন টিকবে না!

হ্যাঁ। টেলেভিশনের একটি জনপ্রিয় অনুষ্ঠানে সাক্ষাৎকার দিতে এসে এমনই ভবিষ্যৎবাণী করেছেন ট্রাম্প! সংশ্লিষ্ট অনুষ্ঠানটির সঞ্চালক বিশ্ববিখ্যাত সাংবাদিক তথা উপস্থাপক পিয়ার্স মর্গান। তিনি ট্রাম্পের এই ভবিষ্যৎবাণী ইতিমধ্যেই গোটা পৃথিবীকে জানিয়ে দিয়েছেন। ট্রাম্পের সাক্ষাৎকারের নানা অংশ টুইট করছেন তিনি। আর খুব স্বাভাবিকভাবেই এ নিয়ে শুরু হয়েছে কাটাছেঁড়া।

পিয়ার্স মর্গানের প্রশ্নের জবাবে ঠিক কী বলেছেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট? তিনি বলেছেন, "আমি এই বিষয়ে খোলাখুলি সবটা বলতে পারব না। তবে, আমার মনে হয়েছে, হ্যারিকে যেভাবে ঘায়েল করা হয়েছে, তা আগে কখনও কারও সঙ্গে করা হয়েছে বলে আমি দেখিনি। আমি মেগানের ভক্ত নই। আমি তার অনুরাগী নই। কোনও দিনই ছিলাম না। আমার মনে হয়, বেচারা হ্যারিকে একেবারে নাস্তানাবুদ করে দেওয়া হয়েছে!"

ট্রাম্পকে ওই সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়, তিনি যদি রানি দ্বিতীয় এলিজাবেথের জায়গায় থাকতেন, তাহলে কি তিনি হ্যারি আর মেগানের রাজউপাধি কেড়ে নিতেন? জবাবে ট্রাম্প বলেন, "আমি ঠিক সেটাই করতাম। আমার মনে হয়, এই একটিমাত্র বিষয়েই আমি রানির সঙ্গ একমত হতে পারব না। আমার মনে হয়, রানির বলা উচিত ছিল, 'ঠিক আছে, তোমরা যখন রাজ পরিবারের সঙ্গে থাকতে চাও না, যখন এটাই তোমাদের সিদ্ধান্ত, তাহলে ঠিক আছে। খুব ভালো। তাহলে তোমাদের রাজউপাধিও আর থাকবে না।' সত্যি বলতে কী, এই উপাধি আর থাকা উচিতও নয়। কারণ, তার (হ্যারির) মনে দেশের প্রতি কোনও সম্মানই নেই। তিনি শুধুই সকলকে বিব্রত করছেন!"

এরপরই হ্যারি আর মেগানের সম্পর্ক নিয়ে আত্মবিশ্বাসী ভবিষ্যৎবাণী করে বসেন ট্রাম্প। তিনি বলেন, "আমি কিন্তু আগে থেকেই সবকিছু খুব ভালো করে বুঝতে পারি। আপানারা তো জানেন। আমি প্রায় সবকিছুই আগাম বলে দিই। আমি বলছি, এই সম্পর্ক টিকবে না। খুব খারাপভাবে এই সম্পর্ক শেষ হয়ে যাবে।" ট্রাম্পের দাবি, মেগান তার স্বামীর সঙ্গে প্রভুসুলভ আচরণ করেন! তাই খুব শীঘ্রই হ্যারি তার উপর বিরক্ত হয়ে যাবেন, এবং স্ত্রীর থেকে আলাদা হওয়ার কথা ভাববেন! অথবা মেগান মার্কেলই স্বামীকে ছেড়ে অন্য কোনও আরও ভালো পুরুষের সঙ্গে সম্পর্কে জড়াবেন! সূত্র: টিওআই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ