Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাদুকরি কিছু করে ফাইনালে যাবো-বেনজেমা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২২, ১০:৫৬ এএম | আপডেট : ১০:৫৭ এএম, ২৭ এপ্রিল, ২০২২

চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে রিয়ালকে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে মঙ্গলবার রাতে ৪-৩ গোলে রিয়ালকে হারায় পেপ গুয়ার্দিওলার দল। আগামী বুধবার ঘুরে দাঁড়ানোর স্বপ্ন নিয়ে চেনা আঙিনায় নামবে কার্লো আনচেলত্তির দল।

সিটির লক্ষ্য থাকবে ব্যবধান ধরে রাখার। রিয়ালকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে ওঠার সুযোগ। তবে সিটিকে সেই স্বপ্ন পুরোণ করতে দেবেনা রিয়াল। মৌসুমজুড়েই আছেন দুর্দান্ত ফর্মে থাকা বেনজেমা জানিয়েছেন আগামী ম্যাচে জাদুকরি কিছু করেই ফাইনালে উঠবে রিয়াল।

সিটির সাথে হারের পর বেনজেমা বলেন,‘হার কখনোই ভালো জিনিস না, কিন্তু এই চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে আমরা রোমাঞ্চিত আর গুরুত্বপূর্ণ জিনিস হচ্ছে আমরা কখনো হাল ছাড়ি না। আমাদের বার্নাব্যুতে ফিরতে হবে আর সমর্থকদের অন্য যেকোনো সময়ের চেয়ে বেশি করে লাগবে জাদুকরি ও জয়ের জন্য কিছু করতে।’

হারের কারণ নিয়ে বেনজেমা বলেন, ‘আমরা ম্যাচ শুরু করেছি আত্মবিশ্বাস ছাড়া, ম্যানচেস্টার সিটির মতো প্রতিপক্ষের বিপক্ষে এমনটাই ঘটবে। এই ম্যাচটাতে সবকিছুরই একটু একটু কমতি ছিল।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ