Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গিবাদের সাথে বিএনপিকে অভিযুক্ত করা রাজনৈতিক অপকৌশল - নজরুল ইসলাম খান

প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘জঙ্গিবাদের উত্থানে বিএনপির হাত নেই, বরং জঙ্গিরা আওয়ামী লীগ সরকারের আমলে বিস্তৃত হয়েছে এবং এখন সেটি আরো শক্তিশালী হয়েছে। জঙ্গিবাদের সাথে বিএনপিকে অভিযুক্ত করা রাজনৈতিক অপকৌশল মাত্র।’

গত রোববার বিকেলে পাবনার দোয়েল কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, বাংলাদেশের জনগণের অধিকার হরণ করে কৌশলে আজকে যারা ক্ষমতায় আছেন তাদের হাতে গণতন্ত্র নিরাপদ নয়। আর যখন গণতন্ত্র থাকে না তখনই সন্ত্রাস, জঙ্গিবাদ এ গুলো মাথাচাড়া দিয়ে উঠে। তিনি দাবি করেন, দলকে সংগঠিত করে গণতান্ত্রিক প্রক্রিয়ায় রাষ্ট্র ক্ষমতায় পরিবর্তন আনার চেষ্টা করছে বিএনপি। সরকার যাই বলুক না কেন, দেশের জনগণ জানে এদেশে জঙ্গিবাদের উত্থান হয়েছে আওয়ামী লীগ সরকারের আমলে। বাংলা ভাইয়ের যে উত্থান হয়েছিল, সেটা বিএনপি সরকারই দমন করেছিল, তাদের গ্রেপ্তার করে শাস্তির ব্যবস্থা করেছিল।
প্রতিনিধি সভায় কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, নাজমুল হক নান্নু, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন তালুকদার খোকা বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গিবাদের সাথে বিএনপিকে অভিযুক্ত করা রাজনৈতিক অপকৌশল - নজরুল ইসলাম খান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ