Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাইকেলের দু’প্যাডেলে ২ কিশোর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

দুই দিক থেকে দুই কিশোরের একসঙ্গে একটি বাইসাইকেল চালানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে দুই কিশোরের অভাবনীয় কীর্তি। তারা দু’জনে একসঙ্গে এমনভাবে একটি সাইকেল চালাচ্ছে, যা দেখে মাথায় হাত নেটিজেনদের।
একটি সাইকেলের দু’পাশের দু’টি প্যাডেলে দু’জন কিশোর। তারা একসঙ্গে চালিয়ে যাচ্ছে সেই সাইকেল। সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়ে নিয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিও। সেই ভিডিও শেয়ার করেছেন বিশিষ্ট শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা তার টুইটার প্রোফাইল @ধহধহফসধযরহফৎধ থেকে। সেখানে দেখা যাচ্ছে যে, রাস্তা দিয়ে একটি সাইকেল চালানো হচ্ছে।
কিন্তু সেই সাইকেল চালাচ্ছে দু’জনে একসঙ্গে। সেখানে দুটি সিট যুক্ত সাইকেলে নেই যে, তারা দু’জনে একসঙ্গে সেই সাইকেল চালাবে। দু’জন কিশোর সাইকেলের প্যাডেলে পা দিয়ে উঠে দাঁড়িয়েছে সাইকেলের দু’পাশে। এরপর তারা দু’জনেই সাইকেলের হ্যান্ডেল ধরে সেই সাইকেল চালিয়ে যাচ্ছে।
ওই দুই কিশোর কী ভাবে সেই সাইকেল চালিয়ে যাচ্ছে তা তারা নিজেরাই জানে। কিন্তু তাদের সাইকেল চালানোর দক্ষতা অবাক করেছে সকলকে। তারা এমনভাবে সাইকেলটি চালাচ্ছে যা চমকে দেওয়ার মতো। কারণ তারা দু’জনেই দু’টি প্যাডেলের ওপর দু’পা দিয়ে দাঁড়িয়ে রয়েছে এবং সেই অবস্থাতেই সাইকেল চালিয়ে যাচ্ছে।
এক্ষেত্রে তারা তাদের দেহের ওজন এবং সাইকেল অসাধারণ দক্ষতায় ব্যালেন্স করে চালিয়ে চলেছে সেই সাইকেল। নেটিজেনরা দুই কিশোরের কান্ড দেখে চমকে গেলেও, সকলেই তাদের প্রশংসা করছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, রিপাবলিক ওয়ার্ল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ