Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হারের হ্যাটট্রিক পূর্ণ বার্সার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ৩:২৯ এএম

কাম্প নউয়ে রোববার রাতে লা লিগার ম্যাচে ১-০ গোলে হেরেছে শাভি এরনান্দেসের দল। ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ার পর প্রাণপণ চেষ্টা করেও গোলের দেখা পায়নি বার্সেলোনা। এ রাতে বার্সার বেশিরভাগ শট হলো লক্ষ্যভ্রষ্ট। কাতালান দলটির মাঠে দারুণ এক জয় তুলে নিল রায়ো ভাইয়েকানো।

এ নিয়ে চলতি মৌসুমে লিগে ভাইয়েকানোর বিপক্ষে দুবারই হারল বার্সেলোনা। গত অক্টোবরে দলটির মাঠে একই ব্যবধানে হারের পরপরই বরখাস্ত হন তখনকার কোচ রোনাল্ড কুমান। সব প্রতিযোগিতা মিলিয়ে কাম্প নউয়ে বার্সেলোনা হারের তেতো স্বাদ পেল টানা তিন ম্যাচে।

ইউরোপা লিগের কোয়ার্টার-ফাইনালের দ্বিতীয় লেগে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে ৩-২ গোলে, এরপর লিগে কাদিসের বিপক্ষে ১-০ ব্যবধানে হেরেছিল তারা। ক্লাব ইতিহাসে এমন অভিজ্ঞতা তাদের আগে হয়েছিল একবারই, ১৯৯৮ সালে লুই ফন খালের কোচিংয়ে।

এই হারের ফলে রিয়াল মাদ্রিদের চেয়ে আরও পিছিয়ে গেল বার্সা। ৩৩ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। সমান খেলায় ৬৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বার্সেলোনা। সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে সিলভা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ