Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

থাপ্পড় খেয়েছেন ক্রিসের মা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

গত শনিবার মার্কিন অভিনেতা উইল স্মিথকে ভারতের মুম্বাই বিমানবন্দরে দেখে হইচই পড়ে গিয়েছিল। সবার সঙ্গে হেসে কথা বলে হাত নেড়েছিলেন অস্কারজয়ী ‘কিং রিচার্ড’-এর অভিনেতা। আগামী দশ বছর তিনি যে অস্কার থেকে বঞ্চিত, তার জন্য বিন্দুমাত্র জড়তা বা সঙ্কোচ তার আচরণে দেখা যায়নি। সে নিয়ে আপ্লুত ভক্তরাও।

তবে রসিকতা করতে ছাড়েননি ভারতীয় কৌতুকশিল্পী তথা অভিনেতা বীর দাস। উইলের ভারত সফর প্রসঙ্গে তিনি লিখেছেন, ‘ভাল। এবার হয়তো গায়ে হাত তোলার বদলে কমেডিয়ানদের কী ভাবে আইনি প্যাঁচে ফেলতে হয় তা শিখতে ভারতে আসা।’
‘দেলহি বেলি’ খ্যাত কমেডিয়ান বীরের সেই মন্তব্যে ইনস্টাগ্রামে হাসির রোল পড়ে যায়। তবে উইল স্মিথ সদগুরুর সঙ্গে দেখা করতেই ভারতে এসেছেন। কিছু দিন নিরিবিলিতে তার উপদেশ শুনে মন শান্ত করে আবার দেশে ফিরবেন, এমনটাই পরিকল্পনা।
এ সবকিছুর মধ্যেই আবার আগুন উস্কে দিলেন উইলের হাতে চড় খাওয়া কমেডিয়ান ক্রিস রকের মা রোজ রক। তিনি বললেন, ‘আমার ছেলেকে আঘাত করার অর্থ আমাকেই আঘাত করা।’ উইলের চড়টা আসলে তার গায়েই এসে লেগেছে। ঘটনার এক মাসের মাথায় সে কথাই তিনি আমজনতাকে মনে করিয়ে দিতে চাইলেন।
এতে নতুন ফের করে বিতর্ক দানা বাঁধছে, শোরগোল উঠছে নেট দুনিয়ায়। এসব স্মিথকে স্পর্শ করবে কি না সন্দেহ। সূত্র : খালিজ টাইমস, এনবিসি নিউজ।



 

Show all comments
  • Know ২৫ এপ্রিল, ২০২২, ৩:১৭ এএম says : 0
    কেমন মা তুই যে তার সন্তানকে নারীর প্রতি সম্মান করা শেখাতে পারেনি? তোর গালে যদি পড়ে-ই থাকে, তাহলে তা ঠিকই আছে। বেয়াদব মহিলা!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ