Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যাত্রীকে একের পর এক ঘুষি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

মার্কিন সাবেক তারকা বক্সার মাইক টাইসনের একটি বিতর্কিত ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এর আগেও অনেকবার জনপ্রিয় এই বক্সারকে সকলের সামনে মেজাজ হারাতে দেখা যায়। তিনি সবসময়ই তার উগ্র মেজাজের জন্য পরিচিত।

কিন্তু সম্প্রতি তিনি যে কাণ্ড ঘটিয়েছেন তা চমকে দিয়েছে সকলকে। একটি ফ্লাইটের মধ্যেই এক যাত্রীকে এলোপাথাড়ি ঘুষি মারা শুরু করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও। সেই ভিডিও শেয়ার করা হয়েছে @ঈযধঁফযধৎুচধৎাবু নামের টুইটারের একটি প্রোফাইল থেকে।
ভিডিওতে দেখা যায়, একটি ফ্লাইটের মধ্যেই মাইক টাইসন ঘুষি মেরে চলেছেন এক যাত্রীকে। সেই যাত্রীটি ফ্লাইটের সিটে বসেই রয়েছেন এবং মাইক টাইসন তার উপর ঝাঁপিয়ে পড়ে একের পর এক ঘুষি মারতে থাকেন। ৫৫ বছর বয়সী মাইক টাইসনের এই কাণ্ড দেখে সকলে অবাক। ফ্লাইটের মধ্যে তার এমন উগ্রমূর্তি দেখে অন্য যাত্রীরাও ভয় পেয়ে যান। নেটিজেনরা অবাক ফ্লাইটের মধ্যে তার এমন মারামারি দেখে।

জানা গেছে, মাইক টাইসন জেটব্লু বিমানে সান ফ্রান্সিসকো থেকে ফ্লোরিডা যাচ্ছিলেন। সেই সময় ফ্লাইটে টাইসনের পিছনের সিটে একজন ব্যক্তি বসেছিলেন। সেই ব্যক্তি বারবার টাইসানকে প্রশ্ন করছিলেন। মাইক টাইসন অনেকবার তাকে চুপ থাকতে বললেও ওই যাত্রী চুপ হননি।

এরপরেই মাইক টাইসন মেজাজ হারিয়ে তার উপর আক্রমণ করেন। মাইক টাইসন তার সিট থেকে উঠে এসে ওই ব্যক্তির উপরে ঝাঁপিয়ে পড়েন এবং তাকে ঘুষি মারতে থাকেন। ওই ব্যক্তি তার নিজের সিটে বসেছিলেন। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

সেই ফ্লাইটের মধ্যেই সম্ভবত অন্য এক যাত্রী তার মোবাইল থেকে পুরো ভিডিওটি রেকর্ড করেন। এরপরেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেই ভিডিয়োতে দেখা যায় যে, রাগে রীতিমতো ফুঁসতে থাকেন মাইক টাইসন এবং একের পর এক ঘুষি মারতে থাকেন ওই যাত্রীর মুখে। যাত্রীর মুখ থেকে রক্ত পড়ছে।
কিন্তু মাইক টাইসন এই বিষয়ে কোনো বিবৃতি দেননি। তবে এটাই প্রথমবার নয়, এর আগেও বহুবার বহু বিতর্ক জড়িয়েছেন জনপ্রিয় বক্সার মাইক টাইসন। সূত্র : সিএনএন, বিবিসি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ