Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের টেস্ট দল ঘোষণা, বাদ সাদমান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ৪:৩০ পিএম

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট থেকে বাদ পড়েছেন সাদমান ইসলাম। আর চোটের জন‍্য শ্রীলঙ্কার বিপক্ষে খেলা হচ্ছে না গতিময় পেসার তাসকিন আহমেদের। লঙ্কানদের বিপক্ষে দুই ম‍্যাচের টেস্ট সিরিজের জন‍্য রোববার ১৬ সদস‍্যের দল ঘোষণা করেছে বিসিবি। ডাক পেয়েছেন তরুণ পেসার রেজাউর রহমান রাজা।

ব্যক্তিগত কারণে দ.আফ্রিকা টেস্ট সিরিজ খেলতে না পারা সাকিব আল হাসানও থাকছেন শ্রীলঙ্কা সিরিজে। সাকিবের সঙ্গে স্পিনার হিসেবে তাইজুল ইসলাম ও মেহেদী হাসান মিরাজ রয়েছেন। শরীফুল-ইবাদতের সঙ্গে স্কোয়াডে পেসারের সংখ্যা পাঁচজন।

বাংলাদেশ ১৬ সদস্যের টেস্ট দল- মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), তামিম ইকবাল খান, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম ও শরিফুল ইসলাম (ফিটনেস সাপেক্ষে)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ