Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেরোইনসহ আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ৭০ লাখ টাকা মূল্যের ৭০০ গ্রাম হেরোইনসহ শাকিল (২১) নামের এক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে মো. শাকিল (২১) নামের এক যুবককে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ফরিদপুর এলাকার একটি আমবাগান থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। শাকিল চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার বড়গাছি এলাকার আল আমিনের ছেলে। তার নামে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফরিপুর এলাকার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক-সংলগ্ন একটি আমবাগানে অভিযান চালান র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন।
পরে তাকে গ্রেফতার করে র‌্যাব। ওই যুবকের কাছে ৪টি প্যাকেটে ৭০০ গ্রাম হেরোইন পাওয়া গেছে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে ওই যুবক দীর্ঘদিন ধরে মাদক কারবারে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা নিয়েছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেরোইনসহ আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ