Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

বিমানের সহযাত্রীকে ঘুষি, সমালোচনার মুখে মাইক টাইসন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ৫:২৫ পিএম

বিমানের সহযাত্রীকে ঘুষি মেরে বিতর্কের মুখে পড়েছেন সাবেক হেভিওয়েট বক্সিং চ্যাম্পিয়ন মাইক টাইসন। মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানায়, বুধবার (২০ এপ্রিল) সান ফ্রান্সিসকো থেকে বিমানে চড়ে যাওয়ার সময় এক যাত্রীকে কয়েকটি ঘুষি মারেন বিশ্বের অন্যতম সেরা এই বক্সার। এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ফুটেজে ছড়িয়ে পড়ায় সমালোচনার ঝড় টাইসনের বিরুদ্ধে।

বিমানেরই আরেক যাত্রীর মোবাইলে ধারণ করা ওই ভিডিওতে দেখা গেছে, এক যুবক ৫৫ বছর বয়সী এই তারকাকে চিনতে পেরে তার সঙ্গে কথা বলার চেষ্টা করছিলেন। বারবার বিরক্ত করায় এক সময় আর ধৈর্য্য ধরে রাখতে না পেরে সিটের পিছনে ঝুঁকে লোকটিকে আঘাত করতে থাকেন টাইসন।

টিএমজেড বিনোদন ওয়েবসাইট বলছে, “আয়রন মাইক”-এর আঘাতে রক্তপাতের ঘটনাও ঘটেছে।

জানা গেছে, টাইসন তার পিছনের সিটে বসা লোকটির অনর্গল কথায় বিরক্ত হয়ে যান এবং তাকে চুপ হতে বলেন। কিন্তু, তারপরও লোকটি বিরক্ত করতে থাকলে টাইসন লোকটির মুখে বেশ কয়েকটি ঘুষি মারেন।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ার পর বিভিন্ন ধরনের মন্তব্য করছেন ব্যবহারকারীরা। এক টুইটার ব্যবহারকারী মজা করে লিখেছেন, “কল্পনা করুন আপনি এতোটাই বোকা যে, ৩ ঘণ্টার ফ্লাইটে চড়ার পর মাইক টাইসনকে উত্তেজিত করে ফেলেছেন!”

তবে, এ বিষয়ে এখন পর্যন্ত মার্কিন পুলিশ, জেটব্লু এয়ারলাইন এবং টাইসনের প্রতিনিধিরা কোনো তাৎক্ষণিক মন্তব্য করেননি।

সর্বকালের সেরা হেভিওয়েটদের একজন টাইসন তার “অনিয়ন্ত্রিত” আচরণের জন্য আগে থেকেই পরিচিত। ১৯৯৭ সালে এক ম্যাচে ইভান্ডার হলিফিল্ডের কানের একটি অংশ কেটে ফেলেছিলেন টাইসন। এছাড়াও, ধর্ষণ ও কোকেন আসক্তির জন্য দোষী সাব্যস্ত হয়েছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ