Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এরিক টেন হ্যাগ ম্যানচেস্টার ইউনাইটেড নতুন কোচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৫:৫০ পিএম

অবশেষে গুঞ্জন সত্যি হল। গত নভেম্বরে উলে গুনার সুলশারকে বরখাস্ত করার পর পূর্ণ দায়িত্বে নতুন কোচ নিয়োগ দেয়নি ম্যানচেস্টার ইউনাইটেড। র‍্যালফ র‍্যাংনিককে অন্তবর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দিয়েছিল ক্লাবটি। এবার নতুন কোচ হিসেবে এরিক টেন হ্যাগকে নিয়োগ দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ক্লাবের ওয়েবসাইটে বৃহস্পতিবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ। চুক্তি অনুযায়ী, ২০২৫ সালের জুন পর্যন্ত ওল্ড ট্র্যাফোর্ডে থাকবেন ৫২ বছর এই ডাচ কোচ। তার ‘ওয়ার্ক ভিসা প্রাপ্তি’ সাপেক্ষে চুক্তিটি কার্যকর হবে।

ডাচ ক্লাব আয়াক্স অ্যামস্টারডামের হেড কোচকে নিজেদের ডেরায় নিয়ে আসবে ম্যানচেস্টার ইউনাইটেড। জানা গেছিলো, আলোচনা শেষ এখন শুধু অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার। শেষ পর্যন্ত সেই আনুষ্ঠানিক ঘোষণাটাই এলো। আসন্ন ২০২২-২২ মৌসুমের শুরুতেই ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিবেন এরিক টেন হ্যাগ।

দায়িত্ব নিয়ে বেশ উচ্ছ্বসিত টেন হ্যাগ। তিনি বলেন, “আমি ক্লাবের ইতিহাস জানি। আমি জানি সাফল্য দেখার জন্য সমর্থকরা কতটা উদগ্রীব হয়ে আছে। আমি আমার সর্বোচ্চটা দিয়ে ইউনাইটেডকে সাফল্য এনে দিতে চাই।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ