Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের টেস্ট দল ঈদের আগেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৪:৩০ পিএম

টাইগাদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ৮ মে ঢাকায় আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। সফরে টাইগারদের বিপক্ষে লঙ্কানরা দুটি টেস্ট ও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ১৫ মে।

শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগেই ঈদের ছুটি পারে জাতীয় দলের ক্রিকেটাররা। চলতি ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্বের খেলা শেষ হবে ২৮ এপ্রিল। এরপরই ঈদের ছুটি। তবে তার আগেই টেস্ট দল ঘোষণা করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। এ বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ইনকিলাব অনলাইনকে বলেন,‘টেস্ট দল নিয়ে আমরা ২৪ এপ্রিল মিটি করবো। এরপরই টেস্ট দল ঘোষণা করা হবে। ঈদের আগেই আমরা টেস্ট দল ঘোষণা করবো।’

সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ টেস্ট দল দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, ইয়াসির আলি রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, খালেদ আহমেদ, সাদমান ইসলাম ও নুরুল হাসান সোহান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ