Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শিরোপার আরও কাছে পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ৩:২৬ এএম | আপডেট : ৩:৪১ এএম, ২১ এপ্রিল, ২০২২

চোটের কারণে লিওনেল মেসি ও নেইমার মাঠের বাইরে। এই অবস্থায় আগের ম্যাচের দল থেকে আরও পাঁচ পরিবর্তন আনেন কোচ পচেত্তিনো। তারপরও অঁজির মাঠে কোনো ভাবনায় পড়তে হয়নি তাদের। লিগ ওয়ানে বুধবার রাতের ম্যাচটি অনায়াসে ৩-০ গোলে জিতেছে পিএসজি।

এ জয়ের ফলে শিরোপার খুব কছেই পিএসজি। তবে আপাতত অপেক্ষায় থাকতে হচ্ছে মাওরিসিও পচেত্তিনোর দলকে। এ জয়ের ফলে ৩৩ ম্যাচে পিএসজি ৭৭ পয়েন্ট নিয়ে আরও এগিয়ে গেল। বাকি পাঁচ রাউন্ডে আর ১ পয়েন্ট পেলেই দশমবারের মতো লিগ চ্যাম্পিয়ন হবে পিএসজি।

ম্যাচে কিলিয়ান এমবাপে দলকে এগিয়ে নেওয়ার পর প্রথমার্ধেই ব্যবধান দ্বিগুণ করেন সের্হিও রামোস। দ্বিতীয়ার্ধে তৃতীয় গোলটি করেন মার্কিনিয়োস।

একই সময়ে শুরু হওয়া আরেক ম্যাচে নঁতের বিপক্ষে ঘরের মাঠে হারতে বসেছিল মার্সেই। দুবার পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে সমতা টানে পয়েন্ট টেবিলের দুই নম্বর দলটি। পরে আরেক গোল করে ৩-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে মার্সেই।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ