Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র: আমিনুল হক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৯:৪২ পিএম

বর্তমান আওয়ামী সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র বলে মন্তব্য করেছেন বিএনপির ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক। মঙ্গলবার (১৯ এপ্রিল) ঢাকা মহানগর উত্তর তুরাগ থানা বিএনপি’র উদ্যোগে ইফতার মাহফিলে তিনি একথা বলেন। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক।

উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোঃ আক্তার হোসেন, মোস্তফা জামান, সদস্য গোলাম কিবরিয়া মাখন, সরদার আলাউদ্দিন টিপু, তহিরুল ইসলাম তুহিন, মোঃ আফাজ উদ্দিন, আমজাদ হোসেন মোল্লা, মাহাবুব আলম মন্টু এবং বনানী থানা বিএনপি’র সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রচুর নেতাকর্মী।

আমিনুল হক ইফতারপূর্ব আলোচনায় বলেন, অনির্বাচিত ফ্যাসিষ্ট একদলীয় আওয়ামী লীগ সরকার মানুষের মৌলিক অধিকার নিয়ে ছিনিমিনি খেলছে। সংবিধান স্বীকৃত মৌলিক অধিকার অন্ন-বস্ত্রের কোন ব্যবস্থাই তারা জনগণের জন্য করতে পারেনি। দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে দেশের জনগণ আজ দিশেহারা, প্রতিদিনই বাড়ছে মানুষের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য। সরকারের দুর্নীতি, লুটপাট ও অব্যবস্থপনাই দ্রব্যমূল্যের উর্দ্ধগতির অন্যতম কারণ। আজ যে সংকট ও দুঃশাসন চলছে তা শুধু বিএনপি’র একার সমস্যা নয়, এটি গোটা দেশ ও জাতির সমস্যা। আর এসব সমস্যা থেকে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতেই সরকার নানামূখী ষড়যন্ত্র ও অপকৌশলের আশ্রয় নিচ্ছে। এসব ষড়যন্ত্র মোকাবেলা ও আওয়ামী সরকারকে রাষ্ট্রক্ষমতা থেকে সরাতে সকলের ঐক্যবদ্ধ আন্দোলন এখন অত্যন্ত জরুরী হয়ে পড়েছে। বর্তমান আওয়ামী সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২০ এপ্রিল, ২০২২, ৬:২২ এএম says : 0
    অতন পতন এই সমস্ত কিছু জনগণ শুনার টাইম নাই,সুস্থ নির্বাচন হবে সিদা সাদা কথা যারা ভোটের মাধ্যমে জয়ী হবেন তারাই সরকার হবেন,এত দলের মধ্যে যারাই আসবেন ভোটের মাধ্যমে আসতে হবে,ভোট যেন সুস্থ ভাবে দেওয়া যায় সে জন্য,প্রাইভেট সরকার প্রয়োজন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ