Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শোকাহত রোনালদো লিভারপুলের বিপক্ষে খেলবে না

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৭:২৮ পিএম

আদরের সন্তান হারিয়ে শোকাহত ক্রিশ্চিয়ানোর রোনালদো। এই অবস্থায় ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে লিভারপুলের বিপক্ষে খেলতে পারছেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। শোকাহত রোনালদোর একান্ত কিছু সময় কাটানোর বিষয়টাকে সম্মান জানিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ তাকে ছুটি দিয়েছে। যার ফলে আজ লিভারপুলের বিপক্ষে ম্যাচে তাকে পাবে না রেড ডেভিলরা।

৩৭ বছর বয়সী এই ফরোয়ার্ডকে স্কোয়াডে না রাখার বিষয়ে আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে ইউনাইটেড। তাদের ওয়েবসাইটে বলা হয়েছে, ‘একজন মানুষের কাছে পরিবারই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আর রোনালদো এই কঠিন সময়ে তার পরিবারকে সময় দিচ্ছেন, ভালোবাসার মানুষদের মানসিক সমর্থন যোগাচ্ছেন। এর ফলে আমরা নিশ্চিত করছি যে, আজ লিভারপুলের বিপক্ষে অ্যানফিল্ডের ম্যাচে তিনি আমাদের হয়ে খেলছেন না। তার ও তার পরিবারের কিছু সময় একান্তে থাকার অনুরোধকে আমরা সম্মান জানাচ্ছি।’


গত রাতে রোনালদো তার ব্যক্তিগত ফেসবুক ও ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে তার সন্তান হারানোর কথা জানান। জোড়া সন্তানের মধ্যে কন্যা সন্তান অবশ্য সুস্থভাবে ভূমিষ্ট হয়েছে, রোনালদো জানিয়েছেন তার জন্মই এখন তার পরিবারকে ‘বেঁচে থাকার প্রেরণা যোগাচ্ছে’।

ছেলে সন্তানের মৃত্যুর কারণে রোনালদোর পরিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে সমবেদনার বার্তা পাচ্ছেন বেশ। রোনালদোর ইউনাইটেড সতীর্থ মার্কাস র‍্যাশফোর্ড জানিয়েছেন, ‘তোমার ও জর্জিনার প্রতি আমরা সমবেদনা জানাচ্ছি। ভাই আমি অত্যন্ত দুঃখিত।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ