Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় বাটা এপেক্স আমানতশাহ লুঙ্গি বিক্রেতাকে জ‌রিমানা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৭:১৯ পিএম

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের কুমিল্লা জেলা কার্যাল‌য়ের একটি তদারকি টিম নগরীর কা‌ন্দিরপাড় ও ম‌নোহরপুর এলাকায় বি‌শেষ অ‌ভিযান প‌রিচালনা করেছে।

মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত কু‌মিল্লা জেলা প্রশা‌সনের দিক নি‌র্দেশনায় জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌রের কুমিল্লা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে এ অ‌ভিযান প‌রিচা‌লিত হয়। অভিযানে জুতা ও শ‌পিংম‌লে তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

এরমধ্যে একই প‌ণ্যে আ‌গের প্রাইজ ট‌্যা‌গের স্থ‌লে নতুন ক‌রে প্রাইজ ট‌্যাগ লা‌গি‌য়ে বে‌শি দামে জুতা বি‌ক্রি করায় বাটার কু‌মিল্লা কা‌ন্দিরপাড় শো- রুম‌কে ২০ হাজার টাকা এবং একই অ‌ভি‌যো‌গে এপেক্স এর ডিলার ম‌নোহরপু‌রের তা‌হিরা ট্রেডার্স‌কে ২০ হাজার টাকা জ‌রিমানা করা হয়।
অন‌্যদি‌কে আমানাত শাহ লু‌ঙ্গির কোম্পা‌নির ৭১০ টাকা মূ‌ল্যের স্থ‌লে ১১৩০ টাকা এবং ৪৫০ টাকার স্থ‌লে ৬১০ টাকা মূ‌ল্যের প্রাইজ ট‌্যাগ লা‌গি‌য়ে বে‌শি দা‌মে বি‌ক্রি করায় ম‌নোহরপ‌ুর এলাকার কমলা গা‌র্মেন্টস‌কে ৩০ হাজার টাকা জ‌রিমানা করা হয়।তিন প্রতিষ্ঠান‌কে ৭০ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

অ‌ভিযা‌নে স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর এ‌কে আজাদ এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ