Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাচ্চাদের সাথে খেলতে হার্ট অ্যাটাক হয়ে কোমায় অসি ক্রিকেটার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২২, ৪:০২ পিএম

বাচ্চাদের নিয়ে খেলার সময় হার্ট অ্যাটাক করে কোমায় চলে গিয়েছেন নেদারল্যান্ডসের হেড কোচ ও অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সাবেক উইকেটরক্ষক ব্যাটার রায়ান ক্যাম্পবেল। গত শনিবার হার্ট অ্যাটাক করার তাকে রাখা হয়েছে যুক্তরাজ্যের একটি হাসপাতালের ইন্টেন্সিভ কেয়ার ইউনিতে (আইসিইউ)।

বাচ্চাদের খেলার মাঠে নিজের সন্তানদের সঙ্গে খেলছিলেন ক্যাম্পবেল। সেখানেই হঠাৎ করে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এরপর তাকে সরাসরি হাসপাতালে নেওয়া হলে কোমায় চলে যাওয়ার খবর পাওয়া যায়।

মঙ্গলবার সকাল পর্যন্ত শেষ খবর জানা গেছে, এখনও কোমায় রয়েছেন ক্যাম্পবেল। তবে স্বস্তির বিষয় হলো চিকিৎসকদের টানা চেষ্টার পর নিজ থেকে শ্বাসপ্রশ্বাস চালু রয়েছে ক্যাম্পবেলের।


ক্যাম্পবেল ২০১৭ সালের এপ্রিল থেকে নেদারল্যান্ডস জাতীয় দলের হেড কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি ডাচদের নিউজিল্যান্ড সফরেও তিনি দায়িত্বে ছিলেন। সেই সফর শেষ করে পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে দেখা করতে ইউরোপ ভ্রমণে গিয়েছিলেন তিনি।

খেলোয়াড়ি জীবনে মারকুটে ব্যাটার হিসেবেই পরিচিত ছিলেন তিনি। অ্যাডাম গিলক্রিস্টের দাপুটে ক্যারিয়ারের কারণে জাতীয় দলের হয়ে খেলতে পেরেছেন মাত্র দুইটি ওয়ানডে। তবে ঘরোয়া ক্রিকেটে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে ঠিকই নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন ক্যাম্পবেল।

উল্লেখ্য’ ২০০২ সালে অস্ট্রেলিয়ার হয়ে দুইটি ওয়ানডে খেলার প্রায় ১৪ বছর পর আবার আন্তর্জাতিক মঞ্চে দেখা যায় তাকে। ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ৪৪ বছর বয়সে হংকংয়ের হয়ে খেলেছেন ক্যাম্পবেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ