Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমবাপে ও নেইমারের গোলে পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ২:৫১ এএম | আপডেট : ৪:২৯ এএম, ১৮ এপ্রিল, ২০২২


লিগ ওয়ানে রোববার রাতে জয় পেয়েছে এমবাপেদের পিএসজি। মার্সেইকে তারা হারিয়েছে ২-১ গোলের ব্যবধানে। দলের হয়ে নেইমার ও এমবাপে একটি করে গোল করেন।

লিগে পয়েন্ট টেবিলে শীর্ষ দুই দলের জমজমাট লড়াই করল পিএসজি। রোমাঞ্চকর এই ম্যাচে গোলের দেখাও পেলেন নেইমার ও কিলিয়ান এমবাপে। ঘরের মাঠে তারা মার্সেইকে হারিয়ে শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগিয়ে গেল মাওরিসিও পচেত্তিনোর দল।

এ জয়ের ফলে আবারও তারা এগিয়ে গেছে ১৫ পয়েন্টে। এখন শিরোপার জন্য বাকি আর ছয় রাউন্ড। ম্যাচে একটি করে গোল করেন নেইমার ও এমবাপে।

ম্যাচের ১২ মিনিটে দারুণ আক্রমণ থেকে এগিয়ে যায় পিএসজি। মাঝমাঠের কাছাকাছি থেকে মার্কো ভেরাত্তির লম্বা করে বাড়ানো বল ডি-বক্সে প্রথম স্পর্শে চিপ শটে জালে পাঠান নেইমার। শুরুতে এগিয়ে গেলেও ৩১ মিনিটে সমতায় ফেরে মার্সেই। মেসি বল জালে বল পাঠালেও অফসাইডের পতাকা তোলেন লাইন্সম্যান। এরপর ভিএআরের সাহায্যে আগের ঘটনার জন্য পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট-কিকে দলকে আবার এগিয়ে নেন এমবাপে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ