Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিককে নাকানিচোবানির নেপথ্যে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে অনেকেই হয়তো বদলার কথা ভাবলেও শেষে পেরে ওঠেন না। উল্টো মানসিক শক্তি হারান। ফলে কিছুদিন আগেও যে ছিল প্রিয় তাকে প্রবল ঘৃণা করেন। কিন্তু কায়লা সে জাতের মেয়ে না। সে রীতিমতো ছক কষে বদলা নিল প্রতারণার।

প্রেমিক নিশ্চয়ই এমন ধাক্কার কথা পারেনি। ফলে গোটা একমাস ধরে ভুয়া চাকরির ইন্টারভিউ দেয়। শেষে হতাশ এবং চরম অপমানিত হয়। একটি টিকটক ভিডিওর মাধ্যমে প্রেমিককে হেনস্থা করার এই কাহিনি নিজেই জানিয়েছেন কায়লা। আর ভিডিও দেখে মুগ্ধ নেটিজেন।
কাইলা ভুয়া ইন্টারভিউর ফাঁদ পেতেছিল প্রেমিককে ধোঁকা দিয়ে হেনস্তা করতে। এ জন্য লিঙ্কডিন অ্যাকাউন্ট তৈরি করে সে। রীতিমতো পেশাদারি পদ্ধতিতে কর্মসংস্থানের বিজ্ঞাপন দেয়। কয়েক দিনের মধ্যেই কায়লার ফাঁদে পা দেয় প্রেমিক। ভাল বেতনে চাকরি দেখে আবেদন করে কাইলার প্রেমিক। বায়োডাটা পাঠায় সে।

সংস্থার কথা মতো অনলাইনে একাধিক লিখিত পরীক্ষা দেয় প্রেমিক। এভাবে বেশ কয়েকটি পরীক্ষার পর প্রেমিককে রিজেক্ট করে কায়লা। এখানেই শেষ নয়, এইসঙ্গে প্রাক্তন প্রেমিককে একটি লম্বা প্রত্যাখ্যান পত্র পাঠায় সে। গোটা বিষয়টা ভুয়া ছিল। হেনস্তা করার জন্যই একমাস ধরে একের পর এক ইন্টারভিউ নেওয়া হয়েছে। কায়লা সবই জানায় সাবেক প্রেমিককে।

প্রত্যাখ্যান পত্র এমনভাবে লেখা হয়েছিল, যাতে করে রাগে জ্বলে পুড়ে যায় প্রেমিক। এমনকী বলা হয়, তুমি আসলে কোনও কিছুতেই ভাল নও, যাকে বলে গুড ফর নাথিং। কায়লায় মুগ্ধ নেটিজেনরা বলছে, অমন প্রেমিকের সঙ্গে উপযুক্ত কাজই হয়েছে। সূত্র : টাইমস নাউ, অপেরা নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ