Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সানি লিওনের ফ্যান হলেই ১০ শতাংশ ছাড়, দুর্দান্ত অফার মাংস বিক্রেতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ৭:৫৫ পিএম

একেই বলে জাবরা ফ্যান। সানি লিওনেকে ‘ভালবেসে’ ক্রেতাদের জন্য অভিনব অফার ঘোষণা করলেন এক মাংস বিক্রেতা। জানালেন, বলিউড অভিনেত্রী সানি লিওনের ভক্ত হলেই কেনাকাটার উপর মিলবে ছাড়।

কোথায় মিলছে এমন অফার? আসলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখান থেকেই জানা গিয়েছে, কর্ণাটকের মান্ড্য জেলায় ডিকে চিকেন নামের একটি মাংসের দোকান চালান প্রসাদ কেএন। দু’বছর আগে খোলা এই দোকানের বিক্রিবাটা মন্দ নয়। তিনিই দোকানে বড়বড় করে পোস্টার লাগিয়ে জানিয়েছেন এই অফারের কথা। এই দোকান থেকে মাংস কিনলেই মিলবে ১০ শতাংশ ছাড়। তবে শর্ত একটাই। ক্রেতাকে হতে হবে সানির ভক্ত।

শুধু কি প্রাক্তন পর্নতারকার সিনেমা ও অভিনয়কে ভালবেসেই এই ঘোষণা প্রসাদের? নাহ্, প্রসাদ জানাচ্ছেন, এর পিছনে আরও একটি কারণ রয়েছে। আসলে অভিনয় ছাড়াও সানি কিন্তু বিভিন্ন সমাজসেবা মূলক কাজের সঙ্গেও যুক্ত। প্রসাদের কথায়, “সানির নাম দিয়ে মাংসের বিক্রি বাড়ানো তার উদ্দেশ্য নয়, বরং আমি তাই ওর অনুরাগীর সংখ্যা আরও বাড়ুক। তাহলে আরও বেশি করে স্বেচ্ছাসেবী সংস্থাগুলিকে সাহায্য করতে পারবেন সানি।”

অভিনেত্রী হিসেবে নয়, সানি লিওনেকে প্রসাদের বেশি পছন্দ তার সমাজ সেবামূলক কাজের জন্যই। প্রসাদ বলছেন, “অনেকের কাছে এখনও তার পরিচয় পর্নতারকাই। যেহেতু একটা সময় ওই ইন্ডাস্ট্রির সঙ্গে সানি যুক্ত ছিলেন, তাই এখনও সেই নিয়েই চলে আলোচনা। তবে আমি সানি লিওনের বিষয়ে যত জানতে শুরু করলাম, ততই ভাল লাগল। দেখলাম, নানাধরনের সমাজ সেবা করেন সানি। নিজে একটি শিশুকে দত্তক নিয়েছেন তো বটেই, সেই সঙ্গে একটি স্কুলও চালান। এমনকী কোভিড কালেও বহু মানুষের পাশে দাঁড়িয়েছেন। তার থেকে অনেক কিছু শেখার আছে। সেই জন্যই এই অফার দেয়ার সিদ্ধান্ত নিই।”

কিন্তু প্রশ্ন হল, কীভাবে ১০ শতাংশ ছাড় পাওয়া যায়? প্রসাদ জানাচ্ছেন, ক্রেতা যদি ইনস্টাগ্রাম এবং ফেসবুকে সানির ফলোয়ার হন, তবে তিনি ফ্যান হিসেবে গন্য হবেন। তবে এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় সানির সিনেমা নিয়েও তার কমেন্ট থাকতে হবে। অনেকেই প্রসাদের এই অফারকে ‘পাগলামো’ বলে ব্যাখ্যা করেছেন, আবার অনেকের প্রশংসাও কুড়িয়েছেন। তবে এই আলোচনা-সমালোচনার মাঝেই প্রসাদের দোকানে কিন্তু ক্রেতার সংখ্যা বেড়েছে। সূত্র: ইন্ডিয়া টাইমস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ