Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তীরন্দাজদের বিশ্বকাপ যাত্রা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৭:৫৪ পিএম

বিশ্বকাপ আরচ্যারি স্টেজ ওয়ানে খেলতে শনিবার তুরস্কে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের আরচ্যাররা। রোববার থেকে ২৪ এপ্রিল পর্যন্ত তুরস্কের আন্দালিয়ায় অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্টের খেলা। ১২ সদস্যের বাংলাদেশ দলে রয়েছেন আট আরচ্যার এবং কোচ ও কর্মকর্তা মিলিয়ে আরও চারজন। আসরের রিকার্ভ এবং কম্পাউন্ড এ দুই ইভেন্টে খেলবেন লাল-সবুজের তীরন্দাজরা। রিকার্ভে বাংলাদেশ দলের ছেলে ও মেয়ে আরচ্যাররা অংশ নিলেও কম্পাউন্ডে শুধু ছেলেরাই খেলবেন।

তুরস্কগামী দলের সদস্যরা হলেন- রোমান সানা, হাকিম আহমেদ রুবেল, সাগর ইসলাম, দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার, ফামিদা সুলতানা নিশা, নেওয়াজ আহমেদ রাকিব ও মোহাম্মদ আশিকুজ্জামান। থাইল্যান্ডের ফুকেটে নিজের রিকার্ভ একক ইভেন্টে খুব একটা ভাল করতে পারেননি দেশসেরা আরচ্যার রোমান সানা। এবার তার মনযোগ নিজের ইভেন্টে।

দেশ ছাড়ার আগে রোমান গতকাল বলেন, ‘থাইল্যান্ডের ফুকেটে ভাল খেলতে পারিনি। এবার সেটা পুষিয়ে নিতে চাই। লক্ষ্যে তীর ছুঁড়তে পারলে সবই সম্ভব।’ খেলা শেষে ২৫ এপ্রিল দেশে ফিরবে বাংলাদেশ আরচ্যারি দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ