Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সংযোগ ছাড়াই ভৌতিক বিল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

এক যুগ ধরেও বাড়িতে পানির সংযোগ নিতে পারেননি। তবু ৭৪ হাজার ১২৫ টাকার এক ভৌতিক বিল পাঠিয়েছে সিরাজগঞ্জ পৌরসভা। এ ঘটনায় পৌরসভা বরাবর একটি লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।
আর এমন ঘটনা ঘটেছে সিরাজগঞ্জ পৌর এলাকার রহমতগঞ্জ মহল্লার ২ নম্বর গলির বাসিন্দা আশরাফুল আলমের স্ত্রী ছালমা সিদ্দিকার বাড়িতে।

২০১২ সালে তিনি হাফ ইঞ্চি ব্যাসার্ধের একটি পানির সংযোগের জন্য আবেদন করেন।
পরে সিরাজগঞ্জ পৌরসভার নির্দেশে পানি সরবরাহ শাখায় (বিল নম্বর ১৫১৯) ৫০০ টাকার সংযোগ ফি জমা দিলেও বাড়িতে মেলেনি সংযোগ। কিন্তু তারপর থেকে প্রতি মাসে পানির বিল আসতে থাকে বাড়িতে।
ছালমা সিদ্দিকা ২০১৬ সালের ১৪ নভেম্বর সিরাজগঞ্জ পৌরসভা বরাবর পানির লাইন চালু করে পেছনের ভৌতিক বিল বাতিলের জন্য আরেকটি আবেদন দাখিল করেন। কিন্তু পৌরসভার পানি সরবরাহ শাখা ২০২২ সালে এসেও বন্ধ করেনি ভৌতিক বিল দেওয়া। এ ঘটনায় গত ২৯ মার্চ আবার নতুন করে অভিযোগ দাখিল করেন।



 

Show all comments
  • jack ali ১৪ এপ্রিল, ২০২২, ১১:৪০ এএম says : 0
    আমরা দেশ স্বাধীন করেছিলাম যে দেশটাকে দুর্নীতিমুক্ত শোষণমুক্ত সমাজ গড়তে কিন্তু আজ 50 বছর হলো স্বাধীনতার পর থেকে দুর্নীতি সন্ত্রাস হত্যা খুন গুম চাঁদাবাজি মাদক হয়রানি এমন কোন নিপীড়নমূলক কাজ সরকার করেনা যেটা ভাষায় প্রকাশ করা যায় না আমরা সাধারন মানুষরা আজকে ধ্বংসের মত আছি আর আমাদের ট্যাক্সের টাকায় লালিত .................. রাজা রানীর মত বসবাস করছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ