Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অবশেষে চ্যাম্পিয়ন সুপার কিংসের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

 

অবশেষে আইপিএলে জয়ের দেখা পেল চেন্নাই সুপার কিংস। টানা চার ম্যাচ হারের পর জয়ের মুখ দেখলো গত আসরের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। মঙ্গলবার রাতে চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ২৩ রানে হারায় তারা। এ জয়ের ফলে ৫ ম্যাচে তাদের পয়েন্ট ২।

আইপিএলে মুম্বাইর ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া আজকের ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সামনে ২১৭ রানের বিশাল এক লক্ষ্য দাঁড় করিয়েছে চেন্নাই সুপার কিংস। বিশাল রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৯৩ রান সংগ্রহ করে ব্যাঙ্গালুরু।

দুই ভারতীয় ব্যাটার রবিন উথাপ্পা এবং শিভাম দুবে মিলেই এতবড় একটি স্কোর দাঁড় করালের ব্যাঙ্গালুরুর বিপক্ষে। ৫০ বলে ৮৮ রানের ঝড়ো ইনিংস খেলেন বুড়ো ব্যাটার রবিন উথাপ্পা। ৪টি বাউন্ডারির সঙ্গে ৯টি ছক্কার মার মারেন তিনি।

শিবাম দুবে ছিলেন আরও বিধ্বংসী। ৪৬ বলে ৯৫ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। ৫টি বাউন্ডারির সঙ্গে ৮টি ছক্কার মার মারেন দুবে। টস জিতে চেন্নাইকে ব্যাট করার আমন্ত্রণ জানান আরসিবি অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি। ব্যাট করতে নেমে ৩৬ রানে ২ উইকেট হারানোর পর উথাপ্পা আর দুবের ব্যাটে ঘুরে দাঁড়ায় চেন্নাই।

১৬৫ রানের বিশাল জুটি গড়ে তোলেন তারা দু’জন। রবিন্দ্র জাদেজা ব্যাট করতে নেমে শূন্য রানে আউট হন। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে চেন্নাইয়ের সংগ্রহ দাঁড়ায় ২১৬ রান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ