Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ১১:৫৬ পিএম

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি মজনু ও সাধারণ সম্পাদক মাইদুল গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ চলছে। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টা থেকে থেমে থেমে এ সংঘর্ষ চলছে।

সলিমুল্লাহ মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় উভয় পক্ষের লোকজন হলে ভাঙচুর করে। সন্ধ্যা সোয়া ৭টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থল পরিদর্শন করেছে কলেজ কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।

তিনি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ